adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশকে শক্ত প্রতিপ মানছেন রায়না

ডেস্ক রিপোর্ট : চলতি বছরে এখনো কোনো ওয়ানডে জিততে পারেনি বাংলাদেশ। এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হারের লজ্জায়ও পড়তে হয়েছে তাদের। তারপরও বাংলাদেশ সিরিজকে কঠিন চ্যালেঞ্জ হিসেবে দেখছেন ভারতের অধিনায়ক সুরেশ রায়না।
পিটিআইকে রায়না বলেন, দেশের মাটিতে বাংলাদেশ ভালো দল। আমরা (বাংলাদেশে) এশিয়া কাপ জিততে পারিনি আর (টি-টোয়েন্টি) বিশ্বকাপের ফাইনালে হেরেছি। এটা আমাদের জন্য চ্যালেঞ্জ হবে।
নিয়মিত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি, রোহিত শর্মাদের ছাড়াই বাংলাদেশে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বিশ্ব চ্যাম্পিয়নরা। বিশ্রাম দেয়া হয়েছে শিখর ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন, রোহিত শর্মা ও রবীন্দ্র জাদেজাকে। তাই রায়না মনে করেন, ঘরের মাঠের শক্তিশালী দল বাংলাদেশকে সামলানো ‘তরুণ দলটির’ জন্য সহজ হবে না।
এটি তরুণ একটি দল। তবে ভালো ব্যাপার হচ্ছে, সবাই ভালো করছে। বাঁহাতি (স্পিনার) অর প্যাটেল ভালো করছেন। (অম্বাতি) রাইডু, মনোজ তিওয়ারি ও (ঋদ্ধিমান) সাহা ভালো করছেন। বিশেষ করে রবিন উথাপ্পা, চলমান আইপিএলে তার পারফরম্যান্স চমৎকার। বাংলাদেশ সফরে রায়নার একটা ব্যক্তিগত ল্য আছে। ঢাকায় ভালো খেলে ইংল্যান্ডের সঙ্গে ওয়ানডে সিরিজের জন্য আত্মবিশ্বাসটা বাড়িয়ে নিতে চান তিনি।
তবে বাংলাদশ সফরে দলকে নেতৃত্ব দেয়া নয়, আপাতত আইপিএল নিয়েই ভাবছেন চেন্নাই সুপার কিংসের রায়না। আমি পরের দুটি ম্যাচ নিয়ে ভাবছি (আইপিএলে)। এরপর ১০-১২ দিন সময় পাবো পরিকল্পনা করার।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া