adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যাচ মিস করায় মাঠেই সিরাজকে অকথ্য ভাষায় গালাগালি চাহারের

স্পোর্টস ডেস্ক: ভারত দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজ শেষ হয়েছে। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ জয় করলেও আনুষ্ঠানিকতার তৃতীয় ম্যাচে ভারতকে ৪৯ রানের বড় ব্যবধানে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা। এই ম্যাচেই ক্যাচ মিস করায় মোহাম্মদ সিরাজকে মাঠেই অকথ্য ভাষায় গালাগালি করতে দেখা গেছে ফাস্ট বলার চাহারকে। খবর ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের।

প্রোটিয়াদের মাত্র ৩ উইকেট ফেলতে পেরেছেন ভারতের বোলাররা। অতিরিক্ত রান দেয়ায় সহজেই ২২৭ রান তুলে ফেলে প্রোটিয়ারা। এই ম্যাচে ব্যাটিং, বোলিং, ফিল্ডিং তিন বিভাগেই খারাপ করেছে ভারত। ক্যাচ মিস, সহজ ফিল্ডিং মিস ছিল প্রোটিয়াদের কাছে উপহার। ম্যাচে সহজ ক্যাচ ছেড়েছেন মোহাম্মদ সিরাজ।

দীপক চাহার তার প্রথম তিন ওভারে মাত্র ২৪ রান খরচ করেন। কিন্তু শেষ ওভারে দেন ২৪ রান। টানা তিন ছক্কা হাঁকান ডেভিড মিলার। ওভারের পঞ্চম বলে ডিপ স্কয়্যার লেগের দিকে শট খেলেন মিলার। সেখানে সিরাজ ফিল্ডিং করছিলেন এবং তিনি ক্যাচ নেন। ক্যাচটা তার হাতে গিয়ে পড়ে। কিন্তু ক্যাচ নেয়ার পর তার পা বাউন্ডারি লাইন স্পর্শ করে। এর ফলে দক্ষিণ আফ্রিকা পায় ৬ রান।

সিরাজের পা বাউন্ডারি লাইন স্পর্শ করার পর দীপক চাহারের পাশাপাশি অধিনায়ক রোহিত শর্মাও রেগে যান। রোহিত কিছু না বললেও সিরাজের দিকে হাত দেখিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন চাহার। তার আওয়াজ শোনা না গেলেও তার মুখভঙ্গি দেখে কটূ কথা যে বলেছেন তা নিশ্চিত হওয়া গেছে। সিরাজও নিজের ভুল বুঝতে পেরে মুখ ঢেকে ফেলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া