adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়া মিথ্যাচারের ওস্তাদ – বললেন নৌমন্ত্রী

Shajahanডেস্ক রিপাের্ট : নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছেন ঘোষিত বাজেট নাকি লুটপাটের বাজেট, চুরির বাজেট। তাহলে বিভিন্ন সময় যে উন্নয়ন হয়েছে তা আপনার সময় হয়নি কেন? এ সরকার দায়িত্ব নিয়ে উন্নয়ন তরান্বিত করেছে। জনগণের জীবনমান উন্নয়ন করেছে।

তিনি বলেন, মূলত খালেদা জিয়া মিথ্যাচারের ওস্তাদ। যদি বিশ্বে কখনও মিথ্যাচ্যারের জন্য চাম্পিয়নশিপ দিতে হয় তাহলে খালেদা জিয়াকে তা দিতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার সরকার লুটপাটের সরকার নয়, উন্নয়নের সরকার। আর দেশ এখন উন্নয়নের মহাসড়কে রয়েছে।

২ জুন শুক্রবার দুপুর ১২টায় যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া নৌ-বন্দর এলাকায় ভৈরব নদীতে ড্রেজিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায় ও নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব অশোক মাধব রায়।

অনুষ্ঠানে মন্ত্রী দেশের সার্বিক উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকা প্রতীকে ভোট দিতে এবং শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সকলের প্রতি আহ্বান জানান। একই সঙ্গে তিনি নওয়াপাড়ায় ভৈরব নদে একটি নতুন ফেরি ও বন্দর উন্নয়নে সকল পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।

এর আগে মন্ত্রী ভৈরব নদে ড্রেজিং কাজের উদ্বোধন করেন। এসময় তার সঙ্গে স্থানীয় এমপি, বিআইডব্লিউটিএ, জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া