adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অক্ষয় কুমারের রেকর্ড,এক ছবিতে ১২০ কোটি রুপী পারিশ্রমিক

বিনােদন ডেস্ক : অক্ষয় কুমার নিঃসন্দেহে এ মুহুর্তে বলিউডের সবচেয়ে ব্যস্ত এবং নির্ভরযোগ্য তারকা। ‘গুড নিউজ’র সাফল্য তাকে অন্য উচ্চতায় নিয়ে গেছে। তার সবশেষ পাঁচটি ছবিই বক্স অফিসে ১৫০ কোটি রুপীর বেশি আয় করেছে। বলা যায় ক্যারিয়ারের অন্যতম সেরা সময় পার করছেন অক্ষয়। বলিউড হাঙ্গামা বলছে অক্ষয় তার পরবর্তী ছবির জন্য ১২০ কোটি রুপী পারিশ্রমিক নিচ্ছেন। নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করবেন আনন্দ এল রায়। খবরটি সত্যি হলে ‘প্যাডম্যান’ হতে যাচ্ছেন বলিউডের ইতিহাসে সর্বাধিক পারিশ্রমিক পাওয়া নায়ক।

অক্ষয়ের এই অবিশ্বাস্য পারিশ্রমিকের কারণ সাম্প্রতিক বছরগুলোতে তার অভিনীত ছবিগুলো যেমন সিনেমা হলে দর্শকদের বিশাল লাইন সৃষ্টি করেছে, তেমনি ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতেও ছিলো শীর্ষে।

নাম ঠিক না হওয়া ছবিটিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করবেন সারা আলী খান। দক্ষিণী তারকা ধানুশও ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। আশা করা হচ্ছে এ বছরের দ্বিতীয়ার্ধে ছবিটি শুটিং ফ্লোরে যাবে। অক্ষয়কে ‘অন বোর্ড’ করার ঘোষণা আগামী ২-৩ সপ্তাহের মধ্যেই আসবে বলে জানা গেছে।

ডিজিটাল জায়ান্ট ও স্যাটেলাইট চ্যানেলগুলো অবশ্য ‘খিলাড়ি’র নতুন ছবিতে অন-বোর্ড হওয়ার অপেক্ষায় বসে নেই। তারা অক্ষয়ের জন্য রেখেছেন নানারকম লোভনীয় অফার। বলিউড মার্কেটিং বিশেষজ্ঞরা বলছেন, অক্ষয়ের মার্কেট গ্রাফ ধীরে ধীরে উপরের দিকে যাচ্ছে। আর এ গ্রাফ সহসাই পড়ে যাওয়ার কোনো সম্ভাবনা নেই।

তবে এ ক্ষেত্রে একটি সমস্যা রয়ে যায়, ডিজিটাল ও স্যাটেলাইট রাইটসে যদি অক্ষয় বেশি ভাগ বসাতে যান তাহলে তার পারিশ্রমিকে এর প্রভাব পড়বে। প্রযোজকরা তা কমিয়ে দিতে চাইবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2020
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া