adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়রের চেয়ারে বসলেন বুলবুল

bulbul1ডেস্ক রিপাের্ট : রাজশাহী সিটি কর্পোরেশন- রাসিক মেয়র পদ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত স্থগিতের পর নিজ কার্যালয়ে গেছেন মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।

তবে এবার তার কার্যালয়ের তালা লাগানো নয়, খোলা ছিল।

৫ এপ্রিল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে নগরীর উপ-শহরের নিজ বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় করে নগর ভবনে আসেন তিনি।

এ সময় কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারী ও বিপুল সংক্যক নেতাকর্মীরা মেয়র বুলবুলকে অভ্যর্থনা জানান।

পরে তিনি কার্যালয়ে প্রবেশ করে দুয়া পড়ে মেয়র চেয়ারে বসেন।

এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি বলেন, জনগণের দেয়া রায়কে এতোদিন বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সরকার আমাকে ক্ষমতার বাইরে রেখেছিল। এতে নগরবাসীর আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেনি। নগরীর কোনো উন্নয়ন হয় নি। কাউন্সিলর ও কর্মকর্তাদের মধ্যে আন্তরিক পরিবেশ নষ্ট হয়েছে। তাই আমার প্রথম কাজই হলো নগর ভবনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনা।

বুলবুল আরও বলেন, পাঁচ বছরের সকল সমস্যা তার মেয়াদের বাকি ১৫ মাসের মধ্যেই সমাধান করবো। এজন্য পরিষদকে নিয়ে পরিকল্পনা করা হবে। সরকার আমাকে সহযোগিতা করলে অসমাপ্ত নগরীর সকল সেবামূলক কাজ করতে পারবো।

আগামী শনিবার সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি পরিকল্পনা তুলে ধরবেন বলেও জানান বুলবুল।

এর আগে দীর্ঘ ২৩ মাস পর আদালতের রায় পেয়ে গত রোববার নগর ভবনে যান রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। তবে দায়িত্ব নেয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ফের সাময়িক বরখাস্ত করা হয় তাকে।
 
ওইদিন বেলা ৩টার দিকে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি ফ্যাক্স বার্তা এসেছে সিটি কর্পোরেশনে। এ সময় মেয়র বুলবুল নগর ভবনে তার দফতরেই ছিলেন।
 
নগরীর ২০১৫ সালের বোয়ালিয়া থানার একটি মামলায় বুলবুলের বিরুদ্ধে মহানগর বিশেষ ট্রাইব্যুনাল-১ আদালতে অভিযোগপত্র গৃহীত হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া