adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনা আমাকে মূল্যায়ণ করেনি, আতলেতিকোর ব্যবহারে আমি খুশি: সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ লা লিগায় আতলেতিকো মাদ্রিদ চ্যাম্পিয়ন হওয়ায় আবেগাপ্লূত হয়ে পড়েন দলের অন্যতম সেরা তারকা লুইস সুয়ারেজ। গত মৌসুমে তাকে ইচ্ছার বিরুদ্ধে বার্সেলোনা ছাড়তে হয়েছিল। সাবেক ক্লাবের বঞ্চনার কথা উল্লেখ করে তিনি ধন্যবাদ দিয়েছেন আতলেতিকো মাদ্রিদকে।

শনিবার (২২ মে) লা লিগায় শেষ রাউন্ডের ম্যাচে রিয়াল ভায়াদোলিদকে তাদেরই মাঠে ২-১ গোলে হারায় আতলেতিকো। প্রথমার্ধে পিছিয়ে পড়ার পরও অ্যাঞ্জেল কোয়েরা ও লুইস সুয়ারেজের গোলে নিশ্চিত হয় দলটির জয়।

জয় সূচক গোল করা সুয়ারেজ পুরো মৌসুম জুড়েই ছিলেন দুর্দান্ত। লা লিগায় করেছেন মোট ২১ গোল। আতলেতিকোর সাত বছর পর শিরোপা জয়ের পেছনে তার এই পারফরম্যান্স রেখেছে বড় ভূমিকা।

ম্যাচ শেষে মাঠেই মুঠোফোনে ভিডিও কলে কথা বলার সময় অঝোরে কাঁদতে দেখা যায় সুয়ারেজকে। গত মৌসুম শেষে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে। সেখান থেকে ঘুরে দাঁড়িয়েছেন এবং মৌসুম শেষ করলেন তিনি লিগ শিরোপায়। সুয়ারেজের কান্নার অর্থ তাই কারো বুঝতে অসুবিধা হওয়ার কথা না।

ম্যাচ শেষে এই উরুগুইয়ান তারকা পেছন ফিরে তাকিয়ে বললেন, বার্সা আমাকে মূল্য দেয়নি। যেভাবে আতলেতিকো আমাকে গ্রহণ করে নিয়েছিল, সে জন্য আমি খুশি। আমি যে এই পর্যায়ে এখনো পারফর্ম করতে পারি, তা দেখানোর সুযোগ তারা আমাকে দিয়েছিল। আমার ওপর আস্থা রাখার জন্য ধন্যবাদ। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া