adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ও নেইমারের পিএসজি ৭-১ গোলে হারালো লিলেকে

স্পোর্টস ডেস্ক : ফ্রান্সের লিগ ওয়ান ম্যাচে একচেটিয়া আধিপত্য বিস্তার করে লিলের বিরুদ্ধে জয় তুলে নিলো মেসি ও নেইমারের পিএসজি। অথচ দুই বছর আগে এই দলটি চ্যাম্পিয়ন হয়েছিল। যেন নিজেকেই মনে করিয়ে দিচ্ছিলেন ধারাভাষ্যকার। নিজের চোখকেই যেন বিশ্বাস হচ্ছিল না তার। মাঠে যা ঘটছে সত্যি তো! একদমই পাত্তা পায়নি লিল। নেইমার, কিলিয়ান এমবাপে ও লিওনেল মেসির নৈপুণ্েয শিরোপা প্রত্যাশী দলটির জালে গোল উৎসবে মাতে পিএসজি।

লিগ ওয়ানের ম্যাচে রোববার রাতে ৭-১ গোলে জিতেছে পিএসজি। দ্রুততম গোলের রেকর্ডের সঙ্গে হ্যাটট্রিক করেছেন এমবাপে। অ্যাসিস্টের হ্যাটট্রিক করা নেইমার করেছেন জোড়া গোল। মেসি ও আশরাফ হাকিমি করেছেন একটি করে গোল, তাদের অ্যাসিস্টও আছে একটি করে। বিডিনিউজ
প্রথম মিনিটে গোল করে সুব বেঁধে দেন এমবাপে। দারুণ সঙ্গত করেন নেইমার ও মেসি। আক্রমণভাগের তিন তারকার বোঝাপড়া ঠিক হলে ফুটবল মাঠে কী হতে পারে এর নিদারুণ অভিজ্ঞতা হলো লিলের।

সবশেষ ম্যাচের পর নেইমার ও এমবাপেকে নিয়ে কত আলোচনা। মাঠের কিছু কিছু টুকরো টুকরো ছবি ও ভিডিও সামনে এনে তাদের মধ্েয ঝামেলা প্রমাণের কত চেষ্টা। তবে কোচ ক্রিস্তফ গালতিয়েরের দাবি ছিল, বড় কিছু ঘটেনি। যা ঘটেছিল তাও মিটে গেছে। মাঠেই যেন এর প্রমাণ দিলেন দুই তারকা।
পিএসজির দাপটের শুরু কিক অফ দিয়েই। মার্কো ভেরাত্তিকে বল বাড়ান নেইমার, ততক্ষণে লিলের ডি বক্সের দিকে ছুট দেন এমবাপে। সতীর্থর কাছ থেকে বল ফিরে পেয়ে নেইমার দেন কাছেই থাকা মেসিকে। আর্জেন্টাইন লিলের রক্ষণের উপর দিয়ে চমৎকার থ্রু বলে খুঁজে নেন অরক্ষিত এমবাপেকে। বাকি অনায়াসেই সারেন ফরাসি ফরোয়ার্ড। সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া