adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডে পা রাখছেন জয়া আহসান?

1444521621 (1)বিনোদন ডেস্ক : আর কিছুদিন পরই মুক্তি পেতে যাচ্ছে সৃজিত মুখার্জি নির্মিত ছবি 'রাজকাহিনী'। ছবিটি মুক্তির আগেই চারদিকে তুমুল আলোচনা শুরু হয়েছে। এমনকি আলোচনার ঢেউ আছড়ে পড়ছে বলিউড প্রাচীরেও। ১৯৪৭ সালের দেশভাগের প্রোপট নিয়ে নির্মিত ছবির প্রিমিয়ারে অংশ নিয়েছিলেন বলিউড তারকারা। তারা ছবি দেখে বেশ প্রশংসা করেছেন।

আর মহেশ ভাট ঘোষণাই দিয়ে বসেছেন, 'রাজকাহিনী'র রিমেক করবেন তিনি। আর তাই নিজের ছবির রিমেক দিয়েই বলিউড যাত্রা শুরু করতে যাচ্ছেন সৃজিত। হিন্দিতে ছবিটির নাম 'রাজকাহিনী' থাকবে না, বদলে হবে 'লাকির'। মহেশ ভাট ও মুকেশ ভাটের প্রযোজনা প্রতিষ্ঠান ভিশেষ ফিল্মস ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস যৌথভাবে প্রযোজনা করবে হিন্দি ছবিটি। এটুকু এরই মধ্যে নিশ্চিত করেছেন সংশ্লিষ্টরা। তবে অভিনয় শিল্পী কারা থাকছেন তা এখনো অনিশ্চিত। 'রাজকাহিনী'তে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান।

যদি এ ছবির শিল্পীরা রিমেকে থাকেন তবে বলিউডে পা রাখার সুযোগ তৈরি হবে জয়ার। অবশ্য জয়া অভিনয়ের জন্য সব ধরনের ত্যাগই করতে রাজি। নির্মাতার কথা মতো যে কোনো শটও দিচ্ছেন এখন তিনি। 'রাজকাহিনী' মুক্তির পর সেটা পরিষ্কার হবে। সৃজিতের সঙ্গেও তার গভীর সম্পর্ক। তাই অনেকের ধারণা, বলিউডে পা রাখছেন জয়া। তবে মহেশ ভাটের ইচ্ছা, রিমেকে বিদ্যা বালান আর আলিয়া ভাট অভিনয় করুক। তাই হিসাব-নিকাশ পরিষ্কার হয়নি। বিডিপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া