adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হঠাত জ্ঞান হারালেন নার্গিস ফাখরি

nargis_fakhriবিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরির পরবর্তী সিনেমা আজহার। সিনেমায় ইমরান হাশমির বিপরীতে মোহাম্মদ আজহারউদ্দিনের দ্বিতীয় স্ত্রী সঙ্গীতা বিজলানির চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি আজহার সিনেমার একটি গানের শুটিং করতে গিয়ে শুটিং সেটে জ্ঞান হারান নার্গিস। পরবর্তীতে তাকে সুস্থ করতে ডাক্তারও ডাকতে হয় বলে জানা গেছে। 

‘সিনেমার শুটিং কিছুদিন আগেই শেষ হয়ে গেছে, কিন্তু নির্মাতারা সিনেমাটিতে অতিরিক্ত আরো একটি গান সংযোজন করতে চান। গানটি ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত ত্রিদেভ সিনেমার ‘ওয়ে ওয়ে’ গানের নতুন সংস্করণ। গতকাল একটি স্টুডিওতে গানটির দৃশ্যধারণের কাজ শুটিং করছিলেন এ অভিনেত্রী। হঠাৎ করে তিনি জ্ঞান হারান এবং তাকে সুস্থ করার জন্য ডাক্তার ডাকতে হয়। নার্গিসের প্রচন্ড জ্বর ছিল এবং এরপর শুটিং বন্ধ করতে হয়। শুটিং বন্ধ হয়ে যাওয়ায় নির্মাতাদের ৩৫-৪০ লাখ টাকার লোকসান হয়।’ বিষয়টি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র।

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহারউদ্দীনের জীবনের বাস্তব ঘটনা অবলস্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে ক্রিকেটার আজহারউদ্দীন এবং ব্যক্তি আজহারউদ্দীনের অনেক ঘটনা পর্দায় তোলে ধরা হবে। আজহার কীভাবে ঘুষ কেলেঙ্কারিতে জড়িয়েছিলেন, প্রথম স্ত্রী নওরীন থাকা সত্ত্বেও সঙ্গীতা বিজলানির সঙ্গে তার প্রেম সবকিছুই ফুটিয়ে তোলা হয়েছে সেলুলয়েডে।

আজহার সিনেমায় আজহারউদ্দীনের ভূমিকায় দেখা যাবে ইমরান হাশমিকে। আজহারউদ্দীনের প্রথম স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন প্রাচী দেশাই। আজহার সিনেমাটি পরিচালনা করছেন টনি ডিসুজা। প্রযোজনা করছেন বালাজি মোশন পিকচার্স। আগামী ১৩ মে মুক্তি পাবে সিনেমাটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া