adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়া নিয়ে খোঁচা, গ্যালারিতে গিয়ে দর্শক পিটিয়ে নিষিদ্ধ হলেন মুরালি বিজয়

স্পোর্টস ডেস্ক : ডিকে,ডিকে। এই ভাবেই গর্জন করছিল গ্যালারি। দর্শকদের টানা চিৎকারে মেজাজ হারালেন মুরলী বিজয়। প্রথমে প্রতিবাদ করেন। তাতে থামেনি দর্শকদের চিৎকার। তাতেই মেজাজ হারান বিজয়। বিলবোর্ড টপকে চড়াও হন এক দর্শকের উপর।
দীনেশ কার্তিক খেলছিলেন না। মাঠেও ছিলেন না। তিনি দেশেই নেই। তবু তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ম্যাচে দর্শকদের মুখে তার নাম। প্রায় তিন বছর পর ভারতীয় দলে ফিরে ম্যাচ জেতাচ্ছেন। গত আইপিএল থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন কার্তিক। রানের গতির সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তামিলনাড়–র উইকেটরক্ষক-ব্যাটারের জনপ্রিয়তা।
প্রায় দু’বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন বিজয়ও। ভারতীয় দলের সাবেক ওপেনারের সঙ্গে একদা বন্ধু কার্তিকের পারিবারিক বিবাদ রয়েছে। কার্তিকের প্রাক্তন স্ত্রীই এখন বিজয়ের ঘরনি। কার্তিক কঠোর পরিশ্রম করে প্রত্যাবর্তন ঘটানোর পর এ বার একই পথে হাঁটতে চাইছেন বিজয়ও। সেই পথেই জড়ালেন বিতর্কে।
টিএনপিএলের ফ্র্যাঞ্চাইজি রুবি ট্রিচি ওয়ারিয়রের হয়ে প্রতিযোগিতায় ভালই পারফরম্যান্স করেছেন ৩৮ বছরের ব্যাটার। নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে ১২১ রানের আগ্রাসী ইনিংস খেললেও তামিলনাড়ুর ক্রিকেটপ্রেমীদের মন জুড়ে রয়েছেন কার্তিকই। সেই ম্যাচে বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন বিজয়। তাকে দেখে দর্শকদের একাংশ ‘ডিকে ডিকে’ চিৎকার শুরু করেন।
দর্শকদের ‘কটূক্তি’ প্রথমে হালকা ভাবেই নেন বিজয়। তাদের হাতজোড় করে থামতে বলেন। কিন্তু চিৎকার থামাননি দর্শকরা। কিছুক্ষণ এমন চলার পর মেজাজ হারান বিজয়। ইলেক্ট্রনিক্স বিল বোর্ড টপকে পৌঁছে যান গ্যালারিতে। দর্শকদের সঙ্গে বচসায় জড়ান। এক দর্শককে আঘাতও করে বসেন ক্ষিপ্ত বিজয়।
সঙ্গে সঙ্গে ছুটে আসেন নিরাপত্তা কর্মীরা। তাদের হস্তক্ষেপে ঘটনা বেশি দূর না গড়ালেও প্রবল বিদ্রুপের মুখে পড়েন বিজয়। তার আচরণের নিন্দা করেছেন অনেকেই। হিন্দুস্তানটাইমস,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া