adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরাট কোহলি ওয়েস্ট ইন্ডিজে না আসায় আমি খুশি নই : ফিল সিমন্স

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড সফর শেষ করে ভারতীয় দল এখন ওয়েস্ট ইন্ডিজে। শুক্রবার অনুষ্ঠিত হয়েছে প্রথম ওয়ানডে। এই সফরে বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। কারণ তার ফর্মহীনতা।
বিশেষজ্ঞরা ভারতীয় দলে কিং কোহলির জায়গা নিয়ে প্রশ্ন তুলেছেন। কোহলির দলে না থাকা মানে প্রতিপক্ষের জন্য সুখবর। তাই এবার বিরাট কোহলিকে ছাড়া ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ যাওয়ায় নিজের মত প্রকাশ করলেন স্বাগতিক দলের কোচ ফিল সিমন্স।
কিছুদিন আগেই কোহলিকে দলের বাইরে রাখার তীব্র বিরোধিতা করেছিলেন সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং। ভারতের কোচ হলে পন্টিংয়ের মন্তব্যে কী বলতেন- এমন প্রশ্নে সিমন্স বলেন, দেখুন, আমি ভারতীয় দলের কোচ নই। রাহুলকে (দ্রাবিড়) এই সিদ্ধান্ত নিতে হবে। সে সেখানে আছে। আমি যদি সেখানে থাকতাম তবে আমি এটি সম্পর্কে ভাবতাম। – ক্রিকইনফো
এখন কীভাবে আমি সেই চাকরি সম্পর্কে কথা বলতে পারি। কোহলির সমালোচনা চলছে সর্বত্র। আমি নিশ্চিত, সবাই চায় সে সবসময় ভালো করুক। কিন্তু কেউই সবসময় ভালো করতে পারে না।
কোহলির পাশাপাশি ওয়েস্ট ইন্ডিজ সফরে রোহিত শর্মা এবং জসপ্রীত বুমরাহসহ আরও ছয় খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে বাজে ফর্মের মাঝে আবারও বিশ্রাম নেওয়ার জন্য সমালোচনার মুখে পড়েছেন কোহলি। সিমন্স বলেছেন, কোহলি এখানে না থাকায় আমি খুশি নই। কারণ আমরা সেরা খেলোয়াড়দের বিপক্ষে খেলতে চাই। আমরা সবাই জানি যে, কোহলির সর্বকালের সেরাদের একজন। তার রেকর্ডই এই কথা বলছে। হ্যাঁ, আমি হতাশ, তবে সে এখানে থাকলে ভালো হতো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া