adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএস ওপেন খেলতে পারছেন না শারাপোভা!

SARAPOVAস্পোর্টস ডেস্ক : সাবেক নাম্বার ওয়ান রাশিয়ান পেশাদার টেনিস খেলোয়াড় মারিয়া শারাপোভা। পাশাপামি চারবারের গ্র্যান্ড স্ল্যাম সিঙ্গেলস চ্যাম্পিয়ন ও তিনবারের রানার আপও তিনি।
২০১২ সালে তার র‌্যাংকিং ছিল ২ নম্বরে।
কিন্তু ডোপ কেলেঙ্কারিতে জড়িয়ে ১৫ মাস টেনিস থেকে নির্বাসিত ছিলেন এই টেনিস সুন্দরী। এবার নতুন খবর চোটের কারণে ইউএস ওপেনে খেলতে পারবেন মারিয়া শারাপোভা।
২৮ আগস্ট থেকে শুরু হচ্ছে বছরের শেষ গ্রান্ড স্লাম টুর্নামেন্ট। কিন্তু চোট সমস্যা কিছুতেই পিছু ছাড়ছে না রাশিয়ান টেনিস সুন্দরীর।
চলতি বছরের এপ্রিলে কোর্টে ফিরলেও চোটের জন্য নিয়মিত খেলতে পারছেন না। আগস্টের শুরুতে স্ট্যানফোর্ড ব্যাঙ্ক টেনিসের প্রথম রাউন্ডে বাঁহাতে চোটের জন্য নাম তুলে নিয়েছিলেন। যা এখনও সারেনি। ফলে সিনসিনাটি ওপেন থেকেও এবার নাম তুলে নিলেন শারাপোভা।
ইউএস ওপেনের প্রস্তুতি হিসেবেই আগামী সপ্তাহে সিনসিনাটি ওপেনে খেলতে চেয়েছিলেন শারাপোভা। কিন্তু ইউএস ওপেনের আগে ঝুঁকি নেবেন না বলেই টুর্নামেন্টে নামলেন না তিনি।
ডাক্তারের সঙ্গে আলোচনা করে নিজের সিদ্ধান্ত আয়োজকদের জানিয়ে দিয়েছেন তিনি। যদিও নিউইয়র্কে নামতে হলে ওয়াইল্ড কার্ড প্রয়োজন। না হলে ইউএস ওপেনে খেলা হবে না শারাপোভার।-ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া