adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদে আসছে মোশাররফ করিমের জনপ্রিয় নাটক ‘যমজ ১৫’

বিনোদন ডেস্ক : এক নাটকে মোশাররফ করিমের একারই তিন চরিত্র। বৃদ্ধ বাবা এবং তার যমজ দুই ছেলে। একজন অতি চালাক এবং ওভার স্মার্ট, অন্যজন অতি সাধারণ এবং সহজ-সরল। বলা হচ্ছে ‘যমজ’ নাটকের কথা। এই নামে প্রথম নাটকটি প্রচারিত হওয়ার পর এতটাই জনপ্রিয়তা পায় যে, একে একে নির্মিত হয়েছে ১৪টি সিক্যুয়েল। এবার আসছে ‘যমজ ১৫’।

সামনেই ঈদ। এই উৎসবকে নির্মিত হচ্ছে নাটকটি। বর্তমানে ঢাকার পূবাইলে চলছে শুটিং। পরিচালনায় আছেন আজাদ কালাম। আগের সিক্যুয়েলের মতো ‘যমজ ১৫’ নাটকটিও রচনা করেছেন অভিনেতা কচি খন্দকার। এবারের নাটকটিতে নতুন করে যুক্ত হয়েছেন দর্শকপ্রিয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ফারিয়া শাহরিন ও শরাফ আহমেদ জীবন।

‘যমজ’ সাধারণত বাবা এবং তার জমজ দুই ছেলের কাহিনি হলেও ১৪তম সিক্যুয়েলে নতুন করে আরও একজন মোশাররফ করিমকে নিয়ে আসা হয়। তবে ১৫তম নাটকটিতে নতুন কোনো মোশাররফ করিমের যুক্ত হওয়ার সম্ভাবনা নেই বলে ইঙ্গিত দিয়েছেন পরিচালক আজাদ কালাম। বলেছেন, এবারের গল্পে টুইস্ট রয়েছে, যা দর্শকদের ঈদে আনন্দ আরও বাড়িয়ে দেবে।

দর্শকপ্রিয় এ নাটকটিতে যুক্ত হয়ে ফারিয়া শাহরিন বলেছেন, ‘সাদা মানুষ নাটকের পর অনেকদিন ধরে মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করার কথা থাকলেও দুজনের সময় মিলছিল না। অবশেষে বড় আয়োজনে ‘যমজ ১৫’ নাটকে একসঙ্গে কাজ করছি। দারুণ জনপ্রিয় নাটক এটি। এমন নাটকে অভিনয় করতে পেরে খুবই ভালো লাগছে।’

মোশাররফ করিম অভিনীত ‘যমজ’ নাটকটি সাধারণত ঈদ উপলক্ষ্যে বেসরকারি চ্যানেল আরটিভিতে প্রচার হয়ে থাকে। এবারের সিক্যুয়েলটিও আরটিভিতে প্রচার করা হবে বলে জানিয়েছেন এটির পরিচালক আজাদ কালাম। — ঢাকাটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2022
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া