adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিওনেল মেসিকে সম্মাননা জানানো হলো ৮০৭ ছাগল দিয়ে

স্পোর্টস ডেস্ক: স্পেন-ফ্রান্স পাড়ি দিয়ে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি এখন যুক্তরাষ্ট্রে। মেজর লিগের ক্লাব ইন্টার মায়ামির হয়ে ইতোমধ্যেই অভিষিক্ত হয়েছেন ক্ষুদে এই জাদুকর।
মায়ামির কাছে তো বটেই, মেজর লিগ তথা যুক্তরাষ্ট্রের কাছেও ‘মেসি যেন সোনার ডিম পাড়া হাঁস’। বিশ্বকাপজয়ী এই তারকাকে নিয়ে তাদের মাতামাতি অন্তত সেটিই বলছে।

গ্রেট অফ অল টাইম (গোট) খ্যাত এই ফুটবলারকে বরণ করে নেওয়া থেকে শুরু করে মায়ামির হয়ে তার করা প্রথম গোলটিকেও স্মরণীয় করে রাখতে যেন বদ্ধপরিকর যুক্তরাষ্ট্র।

ইন্টার মায়ামির হয়ে মেসির অভিষেকটা ছিল রাজকীয়। আর সেই রাজকীয় অভিষেকটা রাঙাতে অভিনব এক পন্থা অবলম্বন করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক চিপস উৎপাদনকারী প্রতিষ্ঠান লেইস।
মায়ামির হয়ে অভিষেকের আগে মেসির গোল সংখ্যা ছিল ৮০৭। আর সেটিকে প্রাধান্য দিয়ে ৮০৭টি ছাগল দিয়ে মেসির মুখায়বব বানিয়েছে লেইস। সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেইজে সেই ভিডিও প্রকাশ করেছে।

ভিডিওতে দেখা গেছে একটা জায়গায় জড়ো করে রাখা হয়েছে অনেকগুলো ছাগল। উপর থেকে সেটি অবিকল দেখতে মেসির মুখের মতো।
ভিডিওটি ফেসবুকে প্রকাশ পাওয়ার পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। একইসঙ্গে প্রশংসা কুড়ায় নেটিজেনদেরও।

ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচের ৫৪তম মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে নামা মেসি যোগ করা অতিরিক্ত সময়ে করেন দুর্দান্ত এক গোল। তার সেই গোলে জয়খরা কাটায় দলটি। পরবর্তিতে মায়ামির অধিনায়কও ঘোষণা করা হয় ক্ষুদে এই জাদুকরকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া