adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি সবকিছুই সহজভাবে করার চেষ্টা করি: আফিফ

স্পোর্টস ডেস্ক : দলকে বেশ কয়েকবারই খাদের কিনারা থেকে উদ্ধার করেছেন তরুণ ব্যাটার আফিফ হোসেন। চাপের সময় কীভাবে মাথা ঠান্ডা রেখে ব্যাটিং করেন তিনি, সে পরিকল্পনার কথা জানাতে গিয়ে এই ব্যাটার বলেন, মানসিক চাপ সেভাবে অনুভব করি না। আমি সবকিছুই সহজভাবে করার চেষ্টা করি। তাছাড়া, ব্যাটিংয়ের যে পরিকল্পনা আমার থাকে, সেভাবেই ব্যাট করার চেষ্টা করি। ৫ উইকেট পড়ে গেলেও যেমন, ১ উইকেট পড়লেও সেটাই থাকে। -যমুনাটিভি

দ্বিতীয় ওয়ানডের পর বিশ্রাম দেয়া হয়েছে টিম বাংলাদেশকে। সেঞ্চুরিয়নে তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে বুধবার (২৩ মার্চ)। অর্থাৎ, নিজেদের প্রস্তুত করতে আরও একদিন সময় পাবে টাইগাররা। তার আগে অবশ্য টিম মিটিংয়ে পরিকল্পনা ঠিক করেছে টিম ম্যানেজমেন্ট। আফিফ হোসেন বললেন, জয়ের পরিকল্পনা অবশ্যই আছে। আমার বিশ্বাস, ভালো ক্রিকেট খেললে সিরিজ জয় করতে পারবো।

সেঞ্চুরিয়নে প্রথম ম্যাচে জয় পেলেও দ্বিতীয় ম্যাচে গেম প্ল্যান ঠিক রাখতে পারেনি ব্যাটাররা। তবে শেষ ম্যাচে পরিকল্পনা অনুযায়ীই সব হবে, এমনটাই বিশ্বাস আফিফের। উইকেটে সমান বাউন্স থাকলে আরও ভালো লড়াই হবে ৩য় ম্যাচে, বলেছেন দলের নির্ভরযোগ্য এই ব্যাটার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া