adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তাবিথ আউয়ালের ১২ প্রতিশ্র“তি

Tabith2-e1429164829993নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশি জাতীয়তাবাদ গণতান্ত্রিক মূল্যবোধ সাম্প্রদায়িক সম্প্রতি নাগরিক অধিকার রক্ষা এবং দুর্নীতিমুক্ত ও বাসযোগ্য আদর্শ ঢাকা গড়ার প্রত্যয়ে ঢাকা উত্তরের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ১২ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।
বৃহস্পতিবার গুলশান লিংক রোডে নিজের নির্বাচনী কার্যালয়ে এ ইশতেহার ঘোষণা করেন তাবিথ আউয়াল।
তাবিথের ঘোষিত ইশতেহারগুলো হলো-
১. খাদ্য  ২. বাসস্থান ৩. চিকিৎসা ৪. শিক্ষা, ৫. যানজট নিরসন ও যানবাহন সুবিধা ৬. নগর পরিবেশ ব্যবস্থাপনা ও টেকসই উন্নয়ন ৭. সামাজিক উন্নয়ন ও ব্যবস্থাপনা ৮. আমোদ-প্রমোদ চিত্রবিনোদন ও জনস্বার্থ ৯. ডিজিটাল সেবা ১০. জননিরাপত্তা ১১. প্রাকৃতিক দূর্যোগ মোকাবিলা এবং ১২. নগর প্রশাসন।
নিজের প্রতীক বাস মার্কায় ভোট চেয়ে তাবিথ বলেন, ‘নগরবাসীর সহযোগিতা এবং সক্রিয় সমর্থন পেলে আদর্শ ঢাকা গড়ার ক্ষেত্রে আমার পক্ষে শক্তিশালী ভূমিকা রাখার সুযোগ সৃষ্টি হবে, এটা আমার দৃঢ বিশ্বাস।’
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা আদর্শ আন্দোলনের আহ্বায়ক রাষ্ট্রবিজ্ঞানী অধ্যাপক এমাজউদ্দীন আহমেদ, সদস্য সচিব সাংবাদিক নেতা শওকত মাহমুদ, সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির সমন্বয়কারী ব্যারিস্টার মওদুদ আহমদ, বিএনপির সহ-সভাপতি বেগম সেলিমা রহমান, এয়ার ভাইস মার্শাল অবসরপ্রাপ্ত আলতাফ হোসেন চৌধুরী।
অন্যদের মধ্যে সাংবাদিক মাহফুজ উল্লাহ, কবি আবদুল হাই শিকদার, সাংবাদিক নেতা ইলিয়াস খান, অ্যাডভোকেট ফাহিমা নাসরিন মুন্নি, তাবিথের মা নাসরিন আউয়াল, ছোট ভাই তাফসির আউয়াল, তাবিথের স্ত্রী সাহসান তাবিথও উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া