adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতকে দেখে পাকিস্তানকে শিক্ষা নিতে বললেন ওয়াসিম আকরাম

স্পোর্টস ডেস্ক : ওয়াসিম আকরাম কিছুতেই পাকিস্তান দলের এমন অবস্থা মানতে পারছেন না। দল নির্বাচন নিয়েও কড়া সমালোচনা করলেন। পাকিস্তান টিম ম্যানেজমেন্টের উপর চোটলেন সে দেশের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আকরাম। জিম্বাবুয়ের সঙ্গে খেলা বন্ধ করতে বললেন তিনি।

ভারতের থেকে শিখতে বলছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার। বর্তমানে সময়টা ভাল যাচ্ছেনা পাকিস্তানের, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথমে একদিনের সিরিজে ধরাশায়ী হওয়ার পরে টি টোয়েন্টিতেও মুখ থুবড়ে পড়েছে বাবর আজমদের দল। আর এতেই সমালোচনার ঝড় উঠেছে। ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে কেন জিম্বাবুয়ের মতো দলের বিরুদ্ধে খেলতে নামলো পাকিস্তান, তা নিয়েই প্রশ্ন তুললেন সাবেক পাক বোলার ওয়াসিম আকরাম।

তিনি ব্যঙ্গ করে বলেছেন, কোন প্রভাবশালী ব্যক্তি জিম্বাবুয়ের বিরুদ্ধে খেলার আয়োজন করেছিলেন। ওয়াসিম আকরাম তাকে দেখতে চেয়েছেন। তিনি বলেন, আমি ক্রিকেট বোর্ডের সেই প্রভাবশালীর সঙ্গে দেখা করতে চাই যিনি জিম্বাবুায়ের সফর পরিচালনা করছেন। তাকে অতিরিক্ত প্রশংসা দেওয়ার পাশাপাশি আমি তাকে বলতে চাই ভাল হয়েছে, আপনি দুর্দান্ত কাজ করেছেন।

এটি আমাদের উপকারে আসেনি। এটি কেবল তাদের সাহায্য করেছে। চার বছরে একবার হয়,সেটা আমি মানতে পারবো, বলব ঠিক আছি। আপনি যদি ভারতের সঙ্গে তুলনা করেন। তাদের একটি দল শ্রীলঙ্কায় খেলছে, অন্যটি ইংল্যান্ডে। এবং তারা আরও একটি দল তৈরি করতে পারে। তারা ১০ বছর আগে তাদের সিস্টেমের উন্নতি করেছে। তারা অর্থ বিনিয়োগ করে, পেশাদারদের নিয়োগ করেছিল। – হিন্দুস্তানটাইমস

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া