adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে যেভাবে দেওয়া হলো ছেলের মৃত্যুসংবাদ

image_97691_0ডেস্ক রিপোর্ট : ৩৪ বছর পর আবারো একই দিনে আরো একটি বেদনাবিধুর খবরের মুখোমুখি হতে হলো বেগম খালেদা জিয়াকে। মায়ের কাছে সন্তানের মৃত্যুর খবর এ যেন কোন ভাবেই মেনে নেয়ার মতো নয়। অথচ এমনই একটি খবর শুনতে হলো তার ভাইয়ের বউর কাছ থেকে।
সূত্র জানায়, ২০ দলীয় জোটের অনির্দিষ্টকালের অবরোধের মধ্যে ৩৬ ঘণ্টার হরতালের ঘোষণা দেওয়ার পর শনিবার দুপুরে অফিসে বসে সংবাদপত্র পড়ছিলেন খালেদা জিয়া । ওই সময়ে পূর্ব নির্ধারিত কোন সময় ছিল না তার দুই ভাইয়ের বউ নাসরীন এস্কান্দার ও কানিজ ফাতেমার সেখানে তার কাছে যাওয়ার। কিন্তু তারা যে খবর পেয়েছেন না গিয়ে কোন উপায় ছিল না। এই জন্যই তারা অসময়ে তার কাছে যান। তাদের কাছে তখন কোকোর মৃত্যুর সংবাদ। তারা সেখানে অন্যদিন গেলে সঙ্গে খাবার নিয়ে যান, অথচ আজ সেটা ছিল না। খবরটি ঠিক কিভাবে দিবেন বুঝতে পারছিলেন না। তারপরও কস্ট করেই সেই খবরটি দেন তারা ।
কোকোর মৃত্যুর সংবাদে তার পরিবার ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে নেমে আসে শোকের ছায়া । সূত্র জানায়, ছেলের মৃত্যুর খবর পেয়ে খালেদা জিয়া খাওয়া দাওয়া সব ছেড়ে দিয়েছেন। ওষুধ পর্যন্ত খাচ্ছেন না। তিনি অসুস্থ হয়ে যেতে পারেন এই আশঙ্কায় তাকে চেক আপে রাখা হয়েছে। তার ব্যক্তিগত চিকিতসক এই ব্যাপারে কাজ করছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া