adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশকে পেটালো পুলিশ

POLICEডেস্ক রিপোর্ট : ওয়ারেন্টের আসামি ধরতে ‘বাধা’ দেওয়ায় এক পুলিশ কনস্টেবলকে পিটিয়ে আহত করেছেন অন্য পুলিশ সদস্যরা। বৃহস্পতিবার গভীর রাতে নগরীর তেরখাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যের নাম উজির আহম্মেদ। তিনি শাহমখদুম থানায় কর্মরত। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিতসাধীন।

উজির আহম্মেদ সাংবাদিকদের জানান, রাত আড়াইটার দিকে বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজনুর নেতৃত্বে একটি দল নগরীর তেরখাদিয়া এলাকায় অভিযান চালায়। এ সময় তারা মোমিনুল নামের ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা করেন। এ সময় মোমিনুলের পরিবারের চিতকার শুনে এগিয়ে আসেন তিনি। সিভিল ড্রেসে থাকা পুলিশ সদস্যদের নিজের পরিচয় দিয়ে কী কারণে মোমিনুলকে গ্রেপ্তার করা হচ্ছে তা জানতে চান। এতে প্তি হয়ে এসআই মজনুসহ সঙ্গীয় ফোর্স তাকে মারধর করেন।
বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান জানান, রাতে নারী নির্যাতন ও যৌতুকের মামলার আসামি ধরতে গেলে কনস্টেবল উজির পুলিশকে বাধা দেন। তার সঙ্গে মোমিনুলের স্বজনরা জড়ো হয়ে আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় আসামিকে টানাহেচড়া করতে গিয়ে এসআই মজনু ও কনস্টেবল উজির আহত হয়েছেন। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন জানান, এ ঘটনায় সংশ্লিষ্ট থানা থেকে এখনও তিনি কোনো রিপোর্ট পাননি। রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া