adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ ক্রিকেটের টিকিট বিক্রি শুরু ২৫ আগস্ট

স্পোর্টস ডেস্ক: আগামী ৫ অক্টোবর থেকে ভারতে বসছে ক্রিকেটের সবচেয়ে বড় মহাযজ্ঞ বিশ্বকাপ। বুধবারই বিশ্বকাপের পরিবর্তিত সূচি প্রকাশ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এদিনই ভারত বিশ্বকাপের টিকিট বিক্রির দিনক্ষণ জানালো আয়োজকরা।

আগামী ২৫ আগস্ট থেকেই বিশ্বকাপের টিকিট কিনতে পারবেন দর্শকরা। বিশ্বকাপের মূল ম্যাচের সঙ্গে টিকিট কেটে দলগুলোর অনুশীলন দেখার সুযোগ পাবেন দর্শকরা। ২৫ আগস্ট পাওয়া যাবে ভারত বাদে অন্য দলগুলোর অনুশীলন ও বিশ্বকাপের ম্যাচের টিকিট। – ক্রিকফ্রেঞ্জি

৩০ আগস্ট গুয়াহাটি ও থিরুভানান্থাপুরামে অনুষ্ঠিত ভারতের প্রস্তুতি ম্যাচের টিকিট পাওয়া যাবে। ৩১ আগস্ট ভারতের তিন ম্যাচের টিকিট পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে ভারত-অস্ট্রেলিয়া (৮ অক্টোবর), ভারত-আফগানিস্তান (১১ অক্টোবর) ও বাংলাদেশ-ভারত (১৯ অক্টোবর) ম্যাচ।

কলকাতায় অনুষ্ঠিত হতে যাওয়া ভারত-নিউজিল্যান্ড ম্যাচের টিকিট পাওয়া যাবে ১ সেপ্টেম্বর। একই দিনে ভারত-শ্রীলঙ্কা (২ নভেম্বর) ম্যাচেরও টিকিট পাবেন দর্শকরা। ২ সেপ্টেম্বর ভারত-সাউথ আফ্রিকা (৫ নভেম্বর) ও ভারত-নেদারল্যান্ডস (১২ নভেম্বর) ম্যাচের টিকিট পাবেন দর্শকরা।

ভারত-পাকিস্তান (১৪ অক্টোবর) হাই ভোল্টেজ ম্যাচের টিকিট বিক্রি হবে ৩ সেপ্টেম্বর। এই ম্যাচকে ঘিরেই ভারতের দর্শকদের সবচেয়ে বেশি আগ্রহ থাকবে বলে ধারণা করা হচ্ছে। সেমিফাইনাল ও ফাইনালের টিকিট বিক্রি হবে ১৫ সেপ্টেম্বর থেকে।

এবারের বিশ্বকাপে অনলাইনে টিকিট পাওয়া গেলেও থাকছে না ইটিকিটিং ব্যবস্থা। ফলে অনলাইনে টিকিট কেনার পর ম্যাচের আগে ছাপা টিকিট সংগ্রহ করতে হবে দর্শকদের। ম্যাচের আগে বেশ কিছু স্থানে টিকিট সংগ্রহের জন্য কাউন্টার বসানো হবে বলেও জানিয়েছে আয়োজকরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া