adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্র্যাক ব্যাংকে ডাকাতি – ২ কোটি টাকা লুট, ৫৬ লাখসহ আটক ৭

ডেস্ক রিপোর্ট : জয়পুরহাটের ব্র্যাক ব্যাংক শাখা থেকে এক কোটি ৯৬ লাখ টাকা ডাকাতির ঘটনায় মূল পরিকল্পনাকারী শামীমসহ সাতজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাদের কাছ থেকে ডাকাতির ৫৬ লাখ টাকাও উদ্ধার করা হয়। র‌্যাব মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক ক্যাপ্টেন মাকসুদ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ‘ঢাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাতজনকে আটক করা হয়। তাদের মধ্যে ওই ঘটনার মূল পরিকল্পনাকারী শামীম ও ব্যাংকের ভল্ট আনলকে পারদর্শী রেজা মিয়া রয়েছে। তিনি আরও বলেন, বৃহস্পতিবার বিকেল ৪টায় র‌্যাব সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।
ব্র্যাক ব্যাংকে ডাকাতি : ৫৬ লাখ টাকাসহ আটক ৭২৬ সেপ্টেম্বর রাতের কোনো এক সময় জয়পুরহাট শহরের প্রধান সড়কের শাজাহান প্লাজার দ্বিতীযয় তলায় অবস্থিত বেসরকারি ব্র্যাক ব্যাংকের প্রধান শাখায় ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাতরা সুকৌশলে ওই ব্যাংকের পেছনের পূর্ব দিকের দেয়াল কেটে পরিকল্পিতভাবে ভেতরে ঢুকে বিদ্যুত ও সিকিউরিটি লাইনের সংযোগ বিচ্ছিন্ন করে একে একে তিনটি দরজা ভেঙে ভল্টের মধ্যে কিছু খুচরা নোট রেখে এক কোটি ৯৬ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া