adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫ রানে ৫ উইকেট নিলেন ইশান্ত শর্মা

full_355041966_1438969821স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কা সফরের প্রস্তুতি ম্যাচে বিধ্বংসী হয়ে উঠেছেন ভারতের ইশান্ত শর্মা। প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিন শুক্রবার তার দাপটে লাঞ্চের আগেই অর্ধেক ইনিংস মুড়িয়ে যায় শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের। দিল্লির এই পেসার নিয়েছেন পাঁচ উইকেট।
 
প্রথম ইনিংসে ভারতের ৩৫১ রানের জবাবে এদিন ব্যাট করতে নেমে ইশান্তের পেস বলের সামনে দাঁড়াতেই পারেনি বোর্ড প্রেসিডেন্ট দলের টপ অর্ডার ব্যাটসম্যানরা। প্রেসিডেন্ট একাদশের ইনিংসে তার প্রথম ওভারেই জোড়া আঘাত হানেন ইশান্ত। দুই ওপেনার ধনঞ্জয় ডি সিলভা এবং কুশল সিলভা রান না করেই ফিরে যান।
 
পরের ওভারেই শূন্য রানে ফিরিয়ে দেন উপল থরাঙ্গাকে। চতুর্থ ওভারে পর পর দুটি বলে লাহিরু থিরুমানে (৫) এবং কুশল পেরেরাকে আউট করেন ইশান্ত। হ্যাটট্রিক অবশ্য করতে পারেননি তিনি। ওই সময় প্রেসিডেন্ট একাদশের রান ছিল ৫ উইকেটে ১০। ইশান্ত ৫ রানে নিয়েছেন ৫ উইকেট।
 
এর আগে গতদিনের ৬ উইকেটে ৩১৪ রান নিয়ে খেলা শুরু করে ভারত। ৩৫১ রানে তারা অল আউট হয়ে যায়। আজিঙ্কা রাহানে ১০৯ রানে রিটায়ার্ড আউট হন। মিডিয়াম পেসার কাসুন রাজাথি ৬৮ রানে পাঁচ উইকেট নিয়েছেন।
 
বৃহস্পতিবার অ্যাসেজে ১৯ বলে অস্ট্রেলিয়ার পাঁচ ব্যাটসম্যানকে ফেরত পাঠিয়েছিলেন ইংল্যান্ডের স্টুয়ার্ট ব্রড। ইশান্তের এেেত্র আরও দুটি বল বেশি লেগেছে।
 
উল্লেখ্য, চোটের কারণে শেষমুহূর্তে বিশ্বকাপ দল থেকে বাদ পড়তে হয়েছিল ইশান্তকে। চোট সারিয়ে ফেরার পরই রণমূর্তি ধারণ করলেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া