adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্টোকসের ঝড়ো সেঞ্চুরিতে জিতলাে রাজস্থান রয়্যালস

স্পাের্টস ডেস্ক : আইপিএলের চলতি আসরে পঞ্চম জয়ের দেখা পেয়েছে রাজস্থান রয়্যালস। বেন স্টোকসের ঝড়ো সেঞ্চুরিতে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারালো রাজস্থান। তবে ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো মুম্বাই।

অধিনায়ক রোহিত শর্মার অনুপস্থিতিতেও আবুধাবিতে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন মুম্বাই অধিনায়ক কাইরন পোলার্ড। ম্যাচে ব্যাটসম্যানদের দৃঢ়তায় ১৯৫ রান সংগ্রহ করে মুম্বাই। ১৯৬ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে জ্বলে উঠলেন বেন স্টোকস। ৬০ বলে তিনি খেললেন ১০৭ রানের এক অপরাজিত ইনিংস। টর্নেডো গতির এই ইনিংসে ১৪টি বাউন্ডারির মার ছিল তার ব্যাটে ও ছক্কা তিনটি।

বেন স্টোকসের সঙ্গে সমানতালে জ্বলে উঠলেন সাঞ্জু স্যামসন। ৩১ বল খেলেন তিনি। রান করেছেন অপরাজিত ৫৪। ৪টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার মারেন স্যামসন।
রাজস্থানের দুটি মাত্র উইকেটের পতন ঘটে। ১১ বলে ১৩ রান করে আউট হন রবিন উথাপ্পা। তিন নম্বরে নামা অধিনায়ক স্মিথ ৮ বলে ১১ রান করে বিদায় নেন। শেষ পর্যন্ত ১৮.২ ওভারে (১০ বল হাতে রেখে) বিজয়ের বন্দরে পৌঁছে যায় রাজস্থান।

এর আটে টস জিতে ব্যাট করতে নেমে শেষ মুহূর্তে হার্দিক পান্ডিয়ার ঝড়ে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স। হার্দিক পান্ডিয়া ২১ বলে করেন অপরাজিত ৬০ রান।

এ জয়ের ফলে প্লে-অফে খেলার জন্য নিজেদের সম্ভাবনা টিকিয়ে রাখলো রাজস্থান। ১২ ম্যাচে তাদের পয়েন্ট হলো ১০। তারা উঠে এলো পয়েন্ট তালিকার ৬ষ্ঠ স্থানে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া