adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারত বাংলাদেশ সরকারের পাশে আছে : বিজেপি মুখপাত্র

1457137905ডেস্ক রিপোর্ট : বাংলাদেশে গণতান্ত্রিক ধারা সমুন্নত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের প্রশংসা ও আওয়ামী লীগের প্রতি সমর্থন অক্ষুণ্ন রাখার বিষয়ে আন্তরিকতা প্রকাশ করেছেন ভারতীয় জনতা পার্টির জাতীয় মুখপাত্র শ্রী রাম মাধব।

ঢাকা সফরে এসে শুক্রবার শুক্রবার ফ্রেন্ডস অব বাংলাদেশ ও বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় ‘ভারত-বাংলাদেশ সংলাপে’ নামে এক আলোচনা সভায় যোগ দিয়ে এই অভিমত জানান তিনি।

রাম মাধব বলেন, বাংলাদেশে গণতন্ত্র সমুন্নত রাখতে শেখ হাসিনা নেতৃত্বধীন আওয়ামী লীগ সরকারের


  
প্রতি তার দেশের সমর্থন অব্যাহত রাখতে তারা আন্তরিক।

বিএনপির রাজনৈতিক আন্দোলনের দিকে ইঙ্গিত করে ভারতীয় এই নেতা ‘গণতন্ত্রের নামে ধর্মঘট ও সহিংসতার’ সমালোচনা করেন। তিনি বলেন, গণতন্ত্রের সুরক্ষার জন্য তিনি কী চ্যালেঞ্জের মধ্য দিয়ে গেছেন তা বেশ অনুমেয়। যেভাবে তিনি ওই অবস্থা থেকে উত্তরণ ঘটিয়ে গণতন্ত্রের সুরক্ষা করেছেন তা প্রশংসার দাবিদার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেরও প্রশংসা করে মাধব বলেন, তিনি যেভাবে বাংলাদেশে গণতন্ত্রের সুরক্ষা করেছেন তা সত্যি প্রশংসার দাবিদার। এ সময় ভারত-বাংলাদেশের সম্পর্কের নানাদিক নিয়ে কথা বলেন রাম মাধব। তিনি জানান, তার দেশ বাংলাদেশকে ‘বড়ভাই সুলভ’ দৃষ্টিতে দেখে না।

বর্তমান সরকারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে বিজেপি মুখপাত্র বলেন, বাংলাদেশে গণতান্ত্রিক ধারা সমুন্নত রাখতে আমরা আপনাদের (সরকারের) পাশে আছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অগ্রসরমান নেতৃত্ব এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রগতিশীল নেতৃত্বের হাত ধরে আমরা সম্পর্কের একটি নতুন পথে হাঁটা শুরু করেছি।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া