adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ড. জাফর ইকবালকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে,সিএমএইচ হাসপাতালে রাখা হবে

নিজস্ব প্রতিবেদক : ছুরিকাঘাতে আহত সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে।

শনিবার বিকেল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে একটি অনুষ্ঠানে পেছন থেকে মাথায় ছুরিকাঘাত করা হয় তাকে।

রাত পৌনে ৮টায় তাকে উন্নত চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ড. জাফর ইকবালকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছিল। তাকে রাজধানীর সিএমএইচ হাসপাতালে নেয়া হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুল হক, ইএনটি বিভাগের চিকিৎসক এনকে সিনহা অপারেশন থিয়েটারে ছিলেন। তারা জানিয়েছেন স্যারের সিটিস্ক্যান করা হয়নি। রাতেও তার মাথা থেকে রক্তক্ষরণের আশঙ্কা রয়েছে।

এদিকে ড. জাফর ইকবাল আহত হওয়ার খবর নিতে রাত ৭টা ২৫ মিনিটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে এসেছেন সিলেট রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) কামরুল আহসান, জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা। আগে থেকেই হাসপাতালের সামনে ভিড় রয়েছে জাফর ইকবালের সহকর্মী, শিক্ষার্থী ও শুভানুধ্যায়ীদের।

এছাড়া, সন্ধ্যা ৬টা ৪৮ মিনিটে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রের (আইসিইউ) সামনে ড. জাফর ইকবালের ব্যক্তিগত সহকারী জয়নাল আবেদীন জানান, ‘বিকেলে মুক্তমঞ্চে স্যার বসেছিলেন। তখন পেছন দিক থেকে এক যুবক ছুরিকাঘাত করে তাকে। তবে কী কারণে তাকে আঘাত করা হয়, তা এখনও জানা যায়নি। এ সময় স্যারের নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ সদস্যও ছুরিকাঘাতে আহত হন। তবে হামলাকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কি-না, সে বিষয়েও আমরা নিশ্চিত হতে পারিনি। ধারণা করা হচ্ছে, গত কয়েকদিন ধরে যারা র্যাগিংয়ের বিরুদ্ধে স্যারের মন্তব্যে নাখোশ ছিল, তাদের সঙ্গে সম্পৃক্ততা থাকতে পারে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া