adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গিলের সঙ্গে শচীন কন্যার ভুয়া ছবি ভাইরাল, ক্ষুব্ধ সারা

স্পোর্টস ডেস্ক: ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের সঙ্গে ভারতীয় তরুণ ক্রিকেটার শুভমান গিলের প্রেমের গুঞ্জন নতুন নয়। এমনকি বিশ্বকাপেও শুভমানের ব্যাটিংয়ের সময় করতালি দিয়ে উৎসাহ দিয়েছেন সারা। কিন্তু তার নামে এক্স-এ (সাবেক টুইটার) ভুয়া অ্যাকাউন্ট খুলে এডিটেড ছবি ভাইরাল করায় বেশ চটেছেন শচীন কন্যা।

সম্প্রতি এক্স-এ সারার নামে ‘ব্লু ব্যাজ’ সম্বলিত কয়েকটি অ্যাকাউন্ট লক্ষ্য করা যায়। যদিও সেগুলোর কোনটিই তার নয়। মূলত গিল-সারার প্রেমের গুঞ্জনের বিষয়টিকে অন্য মাত্রায় নিয়ে যেতেই কিছু সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী এই ভুয়া অ্যাকাউন্টগুলো খুলেছেন। – হিন্দুস্তানটাইমস

এমনই একটি অ্যাকাউন্ট থেকে সারার একটি ছবি ছড়িয়ে দেওয়া হয়, যা রীতিমতো ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যায় শুভমানকে জড়িয়ে ধরেছেন সারা। পরে জানা যায়, ছবির ছেলেটি ছিলেন সারার ভাই অর্জুন টেন্ডুলকার। ছবিতে অর্জুনের জায়গায় শুভমানের মুখ বসিয়ে দেওয়া হয়েছিল।

এই ছবি নিয়ে বেশ চটেছেন সারা। বুধবার এক দীর্ঘ ইনস্টাগ্রাম স্টোরিতে সারা জানিয়েছেন, তার নামে একাধিক ভুয়া এক্স অ্যাকাউন্ট খোলা হয়েছে এবং সেখান থেকে ভুল তথ্য ছড়ানো হচ্ছে। সেই সঙ্গে এও জানিয়েছেন যে তার কোনো টুইটার অ্যাকাউন্ট নেই।

তিনি লিখেছেন, নিজেদের আনন্দ, বেদনা এবং দৈনন্দিন কর্মকা- ভাগ করে নেওয়ার জন্য সামাজিক যোগাযোগমাধ্যম একটি দুর্দান্ত জায়গা। কিন্তু সেখানে প্রযুক্তির অপব্যবহার করে সত্যিকে পাল্টে দেওয়া হচ্ছে, যা ইন্টারনেটে কোনো পোস্টের সত্যতা নিয়ে প্রশ্নের জন্ম দিচ্ছে। আমি আমার কিছু ডিপ ফেক ছবি দেখেছি, যেগুলোর সঙ্গে বাস্তবতার কোনো সম্পর্ক নেই।
সারা আরও লিখেছেন, মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর উদ্দেশে এক্সে আমার ছদ্মবেশে কিছু অ্যাকাউন্ট খোলা হয়েছে। এক্সে আমার কোনো অ্যাকাউন্ট নেই। আশা করছি এক্স কর্তৃপক্ষ ওই অ্যাকাউন্টগুলো মুছে ফেলবে। সত্যিকে বিসর্জন দিয়ে বিনোদন দেওয়া কোনোভাবেই কাম্য নয়। আসুন, বিশ্বস্ত ও বাস্তবধর্মী তথ্যের আদান-প্রদানকে উৎসাহিত করি।
এদিকে সারার পোস্টটি এক্স কর্তৃপক্ষেরও নজরে এসেছে। এরই মধ্যে তারা ব্যবস্থাও নিয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত সারার নামে যেসব ভুয়া অ্যাকাউন্ট দেখা গিয়েছিল, বেশির ভাগই মুছে দিয়েছে এক্স কর্তৃপক্ষ। এখনো যেসব অ্যাকাউন্ট দেখা যাচ্ছে, সেগুলো ফ্যানপেজ ও প্যারোডি।
উল্লেখ্য, গিল ও সারার কেউই নিজেদের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে না আনলেও দর্শকেরা ‘দুইয়ে দুইয়ে চার’ মেলাতে ব্যস্ত। বিশ্বকাপে ভারত-শ্রীলঙ্কা ম্যাচের আগে ভারতের সবচেয়ে বড় শপিং মল ‘জিও ওয়ার্ল্ড প্লাজা’র উদ্বোধনী অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখার পর গুঞ্জন আরও চওড়া হয়।

 

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া