adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আপনি একজন যোদ্ধা’, সঞ্জয় দত্তের সুস্থতা কামনা করে আবেগঘন পোস্ট যুবরাজ সিংয়ের

স্পোর্টস ডেস্ক :ক্যান্সার শরীরকে কতখানি যন্ত্রণা দেয়, তা খুব ভাল জানেন যুবরাজ সিং। তাই সঞ্জয় দত্তের খবরটা পেয়েই বুকের ভিতরটা যেন ফাঁকা হয়ে গিয়েছিল ভারতের এককালের সেরা অলরাউন্ডারের। তবে যুবির বিশ্বাস সঞ্জয় দত্ত একজন যোদ্ধা। তিনি ঠিক ঘুরে দাঁড়াবেন। আর সেই কামনা করেই সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করেন তিনি।

মঙ্গলবার রাতেই খবর আসে ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছে অভিনেতার। তাও আবার স্টেজ থ্রি। চিকিৎসার জন্য উড়ে যেতে পারেন মার্কিন মুলুকে। ঠিক একদিন আগেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন সঞ্জয় দত্ত। শ্বাসকষ্টের জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিলেন। করোনা টেস্টও হয়। রিপোর্ট নেগেটিভ আসে। তবে ২৪ ঘণ্টা যেতে না যেতেই সঞ্জয় দত্ত পোস্ট করে জানিয়ে দেন চিকিৎসার জন্য তিনি অভিনয় থেকে বিরতি নিচ্ছেন।

তখনও জানা যায়নি, কী হয়েছে তার। এরপরই জানা যায় ক্যান্সার বাসা বেঁধেছে অভিনেতার শরীরে। এই সংবাদ কানে যেতেই দ্রুত টুইট করে আরোগ্য কামনা করেন যুবরাজ। তিনি বলেছেন, ‘আপনি একজন যোদ্ধা ছিলেন। আছেন ও থাকবেন। আমি জানি এটা ঠিক কতটা যন্ত্রণাদায়ক। কিন্তু এও জানি যে আপনার মন কতটা শক্ত। কঠিন সময় ঠিক চলে যাবে। আমার প্রার্থনা আর শুভেচ্ছা রইলো।

সালটা ছিল ২০১১। বিশ্বজয়ী ভারতীয় দলের টুর্নামেন্ট সেরা যুবরাজ সিং। ঠিক তারপরই আসে দুঃসংবাদ। বাঁ-দিকে ফুসফুসে টিউমার ধরা পড়ে তার। চিকিৎসক জানান ক্যান্সারের কবলে যুবি। পরের বছর চিকিৎসা করাতে চলে যান বোস্টনে। দীর্ঘ চিকিৎসার পর ক্যান্সারকে জয় করে বাড়ি ফেরেন। শুধু তাই নয়, আত্মবিশ্বাসে ভর করে জাতীয় দলে কামব্যাকও করেন যুবি। তাই তার বিশ্বাস, সঞ্জয় দত্তও পারবেন এই মারণ রোগকে হারাতে। – আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া