adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৭ জুন পর্যন্ত বাড়ল ফখরুলদের জামিন

dLi“j‡`i Rvwgb 17 Ryb ch©š— ewa©Zনিজস্ব প্রতিবেদক : গত বছরের ডিসেম্বর মাসে হরতাল অবরোধে গাড়ি ভাংচুর গাড়িতে আগুন ও হত্যা সংক্রান্ত পৃথক দু’টি বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৫ জনের জামিন ১৭ জুন পর্যন্ত বর্ধিত করেছেন আদালত। বাকি ৪ আসামি হচ্ছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকা, সদস্য সচিব আব্দুস সালাম ও ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল।
রমনা থানার ওই দুই মামলায় মির্জা ফখরুলসহ অন্যরা সোমবার আদালতে হাজিরা দিয়ে জামিন বাড়ানোর আবেদন জানান। শুনানি শেষে ১৭ জুন পর্যন্ত জামিন বর্ধিত করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আনোয়ার সাদাত। মির্জা ফখরুলের অন্যতম আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রমনা থানার মামলা দুটি গত বছরের ডিসেম্বর মাসে দায়ের করা হয়েছিল।
মামলা দুটির একটি গত বছরের ২৪ ডিসেম্বর বাংলামটরে পুলিশের রিকুইজিশন করা বাসে পেট্রোল বোমা হামলায় ট্রাফিক পুলিশের কনস্টেবল পুড়ে মারা যাওয়ার ঘটনায় দায়ের করা হয়েছিল। অন্যটি গাড়ি ভাংচুর ও গাড়িতে আগুন সংক্রান্ত। এসব মামলায় তারা জামিনে ছিলেন। জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদন করা হলে বিচারক ১৭ জুন পর্যন্ত বাড়িয়ে দেন। 

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া