adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাফিক পুলিশ শামীম ওসমান!

full_2079995200_1452623410ডেস্ক রিপোর্ট : যানজট নিরসনের লক্ষ্যে মাঠে নেমেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। ফলে যানজট নিরসনের লক্ষ্যে ট্রাফিক পুলিশের ভূমিকায় ছিলেন শামীম ওসমান।

নারায়ণগঞ্জ শহর এলাকাটি তার নির্বাচনী আসনের বাইরে হলেও প্রধান সমস্যা ‘যানজট’ নিরসনে পূর্ব ঘোষণা অনুযায়ী মঙ্গলবার দুপুর ১টার পর নেতাকর্মী ও তোলারাম কলেজ বিএনসিসি সদস্যদের নিয়ে তিনি কাজ শুরু করেন। প্রথমে শহরের চাষাঢ়ায় জিয়া হলের সামনে দাঁড়িয়ে মাইকে বিভিন্ন ধরনের দিক নির্দেশনা দিতে থাকেন এ এমপি। কিছুক্ষণের মধ্যেই বদলে যায় চাষাঢ়ার দৃশ্যপট। যানজট ছিল না বললেই চলে।

‘কিভাবে গাড়ি পার্কিং করা হবে, কোন গাড়ি কোন স্থানে দাঁড়াবে, রিকশা থাকা যাবে না, রাস্তার পাশে গাড়ি পার্কিং থাকবে না’ এসব বিষয়ে নির্দেশনামূলক বক্তব্য রাখেন শামীম ওসমান। হঠাৎ মাইকে শামীম ওসমানের এমন বক্তব্যে হকচকিয়ে যান অনেক গাড়ি চালক থেকে শুরু করে পথচারী ও বিভিন্ন দোকানে থাকা লোকজন।

এর আগে সকালে রাইফেল ক্লাবে নেতাকর্মী ও বিএনসিসি সদস্যদের সঙ্গে আলোচনা করে রোডম্যাপ জানিয়ে দেন তিনি।

শামীম ওসমান বলেন, ‘আমরা তিনদিন শহরে থাকবো। ‘চাষাঢ়া মোড়, কালীবাজার মোড় , ২নং রেল গেট, ১ নং রেল গেট’ এ চারটি স্পটে আমরা শুধু ট্রাফিকদের নিয়ন্ত্রণ করবো। এ থেকে একটি অভিজ্ঞতা নিয়ে তিনদিন পর সেটা নিয়ে সংশ্লিষ্ট ট্রাফিক পুলিশ, পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ও সিটি কর্পোরেশনের সঙ্গে আলোচনা করে আমাদের অর্জিত অভিজ্ঞতা তাদের জানাবো। যাতে তারা ওই পথ অনুসরণ করলে শহরকে যানজটমুক্ত রাখতে পারে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া