adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আন্দোলন করার সাহস-ধৈর্য বিএনপির নেই’ – ওবায়দুল কাদের

Kader1452862955ডেস্ক রিপোর্ট : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশ করে বলেছেন, রাজনীতি যারা করে তাদের সাহস, ধৈর্য ও কমিটমেন্ট থাকতে হয়। তাদের কমিটমেন্টের ঘাটতি আছে, সাহসের ঘাটতি আছে। সেজন্য গত ৭ বছরে তারা একটি আন্দোলন করতে পারেনি।
পাবনার পাকশীতে সড়ক ও জনপথ রেস্ট হাউজে শুক্রবার বিকেলে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
‘বিএনপিকে ধ্বংস করার ষড়যন্ত্র করছে সরকার’-বৃহস্পতিবার বগুড়ায় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন অভিযোগের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের বলেন, কেউ কাউকে ধ্বংস করতে পারে না। যারা রাজনীতি করে তাদের ভাষা এমন হওয়া উচিত নয়। নিজেরা নিজেদের ধ্বংসের মতো দুর্বলতার ক্ষেত্র যেন তারা তৈরি না করে।
তিনি বলেন, ভুটানের থিম্পুতে চার দেশের মধ্যে বিভিআইএন (বাংলাদেশ-ভুটান-ইন্ডিয়া-নেপাল) মোটর ভেইকেলস যে চুক্তি স্বাক্ষর হয়েছে, তার বাস্তবায়ন এ বছরে করতে যাচ্ছে সরকার। সে কারণে দেশের রাস্তাঘাটের আরও উন্নয়ন করতে হবে। উত্তর জনপদে বঙ্গবন্ধু সেতু থেকে বুড়িমারী পর্যন্ত চার লেনে উন্নীত করা হবে।
মন্ত্রী বলেন, পদ্মা সেতু বাস্তবায়ন করতে হলে এর কানেক্টিং রোডগুলোও চার লেন করতে হবে। এ কারণে সরকারের বিশাল পরিকল্পনা রয়েছে। পাবনার রাস্তাগুলো মোটামুটি ভালো, আরও ভালো করার জন্য পরিকল্পনা রয়েছে। 
এ সময় পাবনা জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন, পাবনা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোফাজ্জল হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী স্বপন কুমার নাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া