adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে চারজনকে হত্যার দায়ে ২৩ আসামির ফাঁসির আদেশ

courtডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জের আড়াইহাজারে চারজনকে হত্যার দায়ে ২৩ আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। ১৭মে বুধবার বুধবার দুপুরে নারায়ণগঞ্জ দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ কামরুন নাহারের আদালত এ রায় ঘোষণা করেন।

মামলার মোট ২৩ আসামির মধ্যে ১৯ জন আদালতে উপস্থিত ছিলেন, বাকি ৪ জন পলাতক রয়েছেন। আসামিদের দোষ প্রমাণিত হওয়ায় আদালত ২৩ জনেরই ফাঁসির আদেশ দিয়েছেন বলে জানিয়েছেন আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ।

আদালতে উপস্থিত ১৯ আসামি হলেন- মামলার প্রধান আসামি আবুল বাশার কাশু, ডালিম, ইয়াকুব আলী, রফিক, হালিম, রুহেল, শাহাবুদ্দিন, লিয়াকত আলী মাস্টার, সিরাজ উদ্দিন, ইদ্রিস আলী, মোহাম্মদ হোসেন, আবু কালাম, আহাদ আলী, ইউনুছ আলী, জহির উদ্দিন, ফারুক হোসেন, গোলাম আযম, আব্দুল হাই ও খোকন।

মামলার পলাতকরা হলেন- আল-আমিন, রুহুল আমিন, তাজুল ইসলাম ও হারুন।

২০০২ সালের ১২ মার্চ বর্তমান আড়াইহাজার থানা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলামের ছোট ভাই বারেক, ফুফাতো ভাই বাদল, আওয়ামী লীগের কর্মী ফারুক ও কবীরকে বাড়ি থেকে ধরে নিয়ে নির্যাতনের পর আগুনে পুড়িয়ে নৃশংসভাবে হত্যা করে তৎকালীন গোপালদী ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল বাশার কাশু ও তার লোকজন। এ ঘটনায় ২৩ জনকে পুলিশ অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া