adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলে সন্তান জম্ম দেয়ায় বৌকে নিষিদ্ধপল্লিতে বিক্রি

পুত্রসন্তানের জন্ম দেয়ায় বৌকে নিষিদ্ধপল্লিতে বিক্রি!আন্তর্জাতিক ডেস্ক : মেয়ে সন্তানের জন্ম দিলে বৌয়ের উপর অত্যাচারের খবর শুনেই আমরা সাধারনত অভস্ত্য। কিন্তু ছেলে সন্তানের জন্ম দিলে কোন মাকে শাস্তি পেতে হয় এ খবর শুনে আমরা একটু আশ্চর্য হই বৈকি। এবার এমন একটি ঘটনাই ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের এক অভাগী মায়ের সাথে।
মধ্যপ্রদেশের এক গ্রামে ওই মহিলার শ্বশুরবাড়ি। স্বামী কর্মসূত্রে থাকেন মুম্বাইয়ে। আর্থিক অবস্থা বেশ ভাল। তারপরেও কেন এভাবে মহিলাকে পুত্রসন্তান জন্ম দেয়ার অপরাধে পতিতাপল্লিতে বিক্রি করে দেয়া হল এর পিছনে রয়েছে এক আশ্চর্য কাহিনি!

মহিলার ৩ ছেলে। আর সেটাই তার সবচেয়ে বড় অপরাধ। শ্বশুরবাড়ির শক্ত বিধান, মেয়ে জন্মালে স্বাগত। কিন্তু ছেলে, একদমই না। এত কন্যাপ্রীতি কেন? মহিলা যা জানালেন, তা শুনলে চমকে উঠতে হয়!
কন্যাসন্তান হলে দেহব্যবসায় নামিয়ে মোটা টাকা রোজগার হোত। শ্বশুরবাড়ির সেই আশায় জল ঢেলে দিয়েছেন মহিলা। পরপর ৩ ছেলে। শাস্তি তো পেতেই হবে। অতএব বাড়ির বৌকেই দেহব্যবসায় পাঠিয়ে দেয়া হল।
কলকাতার এক নিষিদ্ধপল্লিতে শ্বশুরবাড়ির লোকজন তাকে ছেড়ে চলে যাওয়ার পর আতঙ্কে চিতকার শুরু করেন মহিলা। তা শুনে এগিয়ে আসেন স্থানীয়রা। তাদের উদ্যোগেই মহিলা ও শিশুকে উদ্ধার করা হয়। এখন উত্তর কলকাতায় নিজের বোনের বাড়িতে আছেন মহিলা। বাকি ২ সন্তান আছে মায়ের বাড়িতে। জীবনের এমন পরিণতিতে ন্যায় বিচার চান মধ্যপ্রদেশের অভাগী ওই মা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া