adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সাংবাদিককে কুপিয়ে আহত কললো ছাত্রলীগ

CTGডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পেয়ার আহমেদ আফিফ  নামে এক সাংবাদিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে ছাত্রলীগের কর্মীরা।

২৮ এপ্রিল বৃহস্পতিবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের আমানত হলের সামনে এ ঘটনা ঘটে।

আফিফ দৈনিক আলোর কন্ঠে পত্রিকার সিনিয়র রিপোর্টার এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০০৯-১০ সেশনের মাস্টার্সের ছাত্র।

জানা যায়,  ভুজপুর ছাত্র সংগঠন, ফটিকছড়ি ছাত্র ফোরামের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ১০-১২ জন ছাত্রলীগের বগি ভিত্তিক সংগঠন সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা সাংবাদিক পেয়ার আহমেদকে পার্শবর্তী একটি দোকান থেকে জোর করে বের করে এনে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে স্থানীয় কয়েকজনের সহায়তায় তাকে  চবি মেডিকেল সেন্টারে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

চবি মেডিকেল সেন্টারের কর্তব্যরত চিকিতসক ডাঃ শুভাশীষ চৌধুরী জানান,  আহত আফিফের মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে।  অন্তত ৫টা সেলাই দিতে হয়েছে।  তার ঘাড় ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে।  তবে আমরা প্রাথমিক চিকিতসা দিয়ে দিয়েছি। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন।’

এ বিষয়ে হাটহাজারী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান,  ‘ভিকটিমের কথা আমরা শুনেছি এবং তার বর্তমান অবস্থা সমন্ধেও অবগত হয়েছি।  এ বিষয়ে থানায় মামলা করা হলে হামলাকারীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া