adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্দিরে খাবার দেয়া শহীদ আফ্রিদির বিরুদ্ধেই হিন্দু বিদ্বেষের অভিযোগ!

স্পোর্টস ডেস্ক : চলমান বৈশ্বিক সংকটের বিরুদ্ধে আফ্রিদি এবং তার ফাউন্ডেশনের লড়াই চালিয়ে যাওয়ার কারণে বিশ্বব্যাপী সুনাম কুড়িয়েছেন পাক অলরাউন্ডার শাহিদ খান আফ্রিদি। কিন্তু ইসলামিক প্রজাতন্ত্র পাকিস্তানে সংখ্যালঘুদের প্রতি বিদ্বেষের খবর আসলেও আফ্রিদি এর বাইরে ছিলেন। সম্প্রতি এক হিন্দু মন্দিরে গিয়ে ক্ষুধার্তদের মুখে খাবার তুলে দিয়েও সংবাদের শিরোনামে আসেন তিনি। তবে এবার এই আফ্রিদিকেই অভিযোগের শূলে চড়ালেন সাবেক স্পিনার দানিশ কানেরিয়া।

এর আগে তিনি বলেছেন, পাকিস্তান দলে খেলার সময় ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন। অনেক আগেই এই অভিযোগ করেছেন কানেরিয়া। এবার প্রকাশ্যে আনলেন তার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীর নাম। সরাসরি তোপ ঝাড়লেন দানিশ কানেরিয়ার প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদির বিরুদ্ধে।

কানেরিয়ার অভিযোগ, শুরু থেকেই শাহিদ আমার বিরুদ্ধে ছিল। আমাকে সবসময় আলাদা করে দেখত। আমরা যখন একসাথে খেলতাম ও আমাকে সবসময় দলের বাইরে রাখত। ও আমাকে ওয়ানডে ক্রিকেট খেলতেই দেয়নি।

দানিশ আগেই অভিযোগ করেছেন, হিন্দু হওয়ায় তার সতীর্থরা তার সঙ্গে বিদ্বেষমূলক আচরণ করত। ধর্মবিদ্বেষ নিয়ে মুখ খোলায় পাকিস্তান ক্রিকেট বোর্ড তার রোজগার বন্ধের চেষ্টা করছে। এমনকী, তাকে টেলিভিশন চ্যানেলে কাজ দেওয়াও বন্ধ করে দেওয়া হয়েছে। এমন অভিযোগও করেছেন তিনি।- ইন্ডিয়ান এক্সপ্রেস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া