adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টটেনহ্যাম ছেড়ে মাদ্রিদে ফিরতে চান গ্যারেথ বেল

স্পোর্টস ডেস্ক : টটেনহ্যাম হটস্পারে সময়টা একদমই ভালো কাটছে না গ্যারেথ বেলের। ওই দলে মিলছিল না যথেষ্ট খেলার সুযোগ, মাঠের বাইরের নানা ঘটনাতেও পড়েছিলেন কড়া সমালোচনা। এজন্য চলতি মৌসুম শেষে টটেনহ্যাম হটস্পার থেকে রিয়াল মাদ্রিদে ফিরতে চান ওয়েলস ফরোয়ার্ড।
গত সেপ্টেম্বরে রিয়াল থেকে এক বছরের জন্য ধারে টটেনহ্যামে ফেরেন বেল। ২০১৩ সালে এই ইংলিশ ক্লাব থেকেই ওই সময়ের রেকর্ড ট্রান্সফার ফি সাড়ে আট কোটি পাউন্ডে রিয়ালে যোগ দিয়েছিলেন তিনি। তবে সান্তিয়াগো বার্নাব্যুয়ে অধিকাংশ সময় ভুগেছেন চোট সমস্যায়। তার পারফরম্যান্সও ছিল হতাশাজনক। ২০১৯-২০ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে করেন মাত্র তিন গোল।
ইংল্যান্ডে ফেরার পরও মিশ্র অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হচ্ছিল তাকে। চোট ও ম্যাচ ফিটনেসের ঘাটতির কারণে দলে সুযোগ মিলছিল কমই। সুযোগ পেলেও খুঁজে পাচ্ছিলেন না ছন্দ। অবশেষে দেখা মিলেছে আশার আলো। গত কয়েক সপ্তাহ ধরে নিয়মিত খেলার সুযোগ মিলছে, পাচ্ছেন গোলের দেখাও।
বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে বর্তমানে জাতীয় দলের সঙ্গে বেল। এর আগে মঙ্গলবার সংবাদ সম্মেলনে স্পেনে ফেরার ইচ্ছা প্রকাশ করেন ৩১ বছর বয়সী ফরোয়ার্ড। এই মৌসুমে টটেনহ্যামে আসার প্রধান কারণ, আমি ফুটবল খেলতে চেয়েছিলাম। এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। ইউরো শুরুর আগে আমি ম্যাচ খেলার মতো ফিট থাকতে চেয়েছিলাম।
আসল পরিকল্পনা ছিল টটেনহ্যামে কেবল একটা মৌসুম কাটানো। ইউরোর পরও রিয়ালের সঙ্গে আমার এক বছরের চুক্তি বাকি থাকবে এবং আমার পরিকল্পনা হলো সেখানে ফেরা। – মার্কা/ বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া