adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোহাম্মদের অবিশ্বাস্য ব্যাটিংয়ে ক্যারিবিয়ানদের ‘বিরল’ জয়

Wahab Riaz (R) of Pakistan walks off the field as Ashley Nurse (L) and Jason Mohammed (C) of West Indies celebrate winning the 1st ODI match between West Indies and Pakistan at Guyana National Stadium, Providence, Guyana, on April 7, 2017.  / AFP PHOTO / Randy BROOKS ক্রীড়া প্রতিবেদক : ক্রিস গেইল নেই, স্যামুয়েলসরাও নেই। ওয়েস্ট ইন্ডিজের এই দলটি ভাঙাচোরা। অথচ ৩০৮ রান করেও এই দলটির কাছে ৪ উইকেটে হারতে হয়েছে পাকিস্তানকে। সফরকারীদের হারতে হয়েছে জেসন মোহাম্মদের অতি মানবীয় ব্যাটিংয়ের কাছে। ৫৮ বলে ৯১ রান করে অপরাজিত থাকেন জেসন। এই জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০তে এগিয়ে রইল স্বাগতিকরা।

গায়ানাতে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ৩০৮ রান তুলে পাকিস্তান। বাবর আজম ছাড়াই মোটামুটি রান পান সবাই। ৯২ বলে ৮৮ রান করেন মোহাম্মদ হাফিজ। ৮৩ বলে ৬৭ করেন আহমেদ শেহজাদ। ৩৮ বলে ৫৩ রান করেন শোয়েব মালিক। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে অফ স্পিনার অ্যাশলে নার্স ৬২ রান দিয়ে ৪ উইকেট নেন।

লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৭ রানে ওপেনার ওয়াল্টনকে হারায় ওয়েস্ট ইন্ডিজ। তবে প্রথমে  পাওয়েল ও পরে অ্যাশলে নার্সকে সঙ্গে নিয়ে অসাধ্য সাধন করেন জেসন মোহাম্মদ।  এক ওভার বাকি থাকতেই বিরল জয় তুলে নিয়ে ওয়েস্ট ইন্ডিজ। ৫৮ বলে অপরাজিত ৯১ রানের ইনিংসে ১১টি চার ও ৩টি ছক্কা হাঁকান জেসন মোহাম্মদ।

পাওয়েল ৬১, লুইস ৪৭ ও অ্যাশলে নার্স  মাত্র ১৫ বলে অপরাজিত ৩৪ রান করেন। পাকিস্তানের পক্ষে মোহাম্মদ আমির ও সাদাত খান দুটি করে উইকেট নেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া