adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তরুণ ভক্তকে হতাশ করেননি মেসি

MESIস্পাের্টস ডেস্ক : উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে অংশ নিতে বুধবার মন্টেভিডিওতে পা রাখেন লিওনেল মেসি। বাংলাদেশ সময় শুক্রবার ভোরে শুরু হওয়া ম্যাচটিই নির্ধারণ করে দিতে পারে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার অংশ নেয়া নিশ্চিত কি না। উরুগুয়ের বিপক্ষে জয়ের জন্য লিওনেল মেসির দিকেই তাকিয়ে রয়েছে আর্জেন্টিনা। এখনো মাঠে নেমে কিছুই করতে পারেননি কিং লিও। তার আগেই এক তরুণ ভক্তের মন জয় করলেন মেসি।
বুধবার মন্টেভিডিওতে হোটেলে ঢোকার মুখে এক তরুণ ভক্ত নিরাপত্তা ভেদ করে মেসির সঙ্গে সাক্ষাৎ করার জন্য দৌড়ে আসে। কয়েক মিটার দূরে থাকতেই নিরাপত্তাকর্মীরা ছেলেটিকে রুখে দেন।
তবে নিরাপত্তাকর্মীদের রুখে দেন মেসি। তরুণ ভক্তকে ছেড়ে দেয়ার অনুরোধ করেন। ছেলেটিকে কাছে ডাকেন এবং তার সঙ্গে ছবি তোলেন আর্জেন্টাইন সুপারস্টার। হাসিমুখেই সুপারস্টারের সঙ্গে সাক্ষাৎ শেষে ফেরেন তরুণটি।
বাছাইপর্বের ১৪ ম্যাচের মাত্র ৬টিতে জেতা আর্জেন্টিনা আপাতত দক্ষিণ আমেরিকান অঞ্চলের বাছাইপর্বের পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে। শীর্ষ চারটি দল সরাসরি রাশিয়া বিশ্বকাপে জায়গা করে নেবে। পঞ্চম দলটিকে খেলতে হবে প্লে-অফ। বাছাইপর্বের আর মাত্র চারটি ম্যাচ বাকি রয়েছে।
উরুগুয়ের ম্যাচের পর আরো একটি গুরুত্বপূর্ণ ম্যাচ খেলবে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় আগামী ৬ সেপ্টেম্বর ভোরে ঘরের মাঠে ভেনেজুয়েলাকে আতিথ্য দেবে আকাশী-নীলরা। এই দুই ম্যাচে জয় পেলে রাশিয়া বিশ্বকাপে সরাসরি খেলার সুযোগ হবে আর্জেন্টিনার। ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া