adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতার অভিনেত্রী পাওলি দাম এখন ঢাকায়

PAULIবিনোদন প্রতিবেদক : কলকাতার অভিনেত্রী পাওলি দাম ২২ মার্চ বুধবার ঢাকায় এসেছেন। 'সত্তা' ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোলের ফেসবুক পেজে পাওলি ও পরিচালকের একটি ছবি ভেসে বেড়াচ্ছিল। এ বিষয়ে কথা হলে ছবিটির পরিচালক হাসিবুর রেজা কল্লোল পাওলির ঢাকা আসার খবর নিশ্চিত করেন।

কল্লোল বলেন, ‘হ্যাঁ পাওলি দাম ঢাকায় এসেছেন। তবে সত্তার প্রচারণার জন্য নয়, অন্য একটি কাজে। কাজের ফাঁকে পাওলি সত্তার প্রচারণায়ও অংশ নিবেন। ৪ এপ্রিল আমরা একটি প্রিমিয়ার শো এর আয়োজন করেছি। সেখানে সব বিষয়ে বিস্তারিত জানাব।’

দুই বছরের বেশি সময় ধরে সত্তা ছবির শুটিং চলেছে। বিভিন্ন জটিলতার কারণে ছবিটি বেশ কিছুদিন আটকে ছিল। সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে শাকিব খান ও পাওলি দাম অভিনীত ছবিটি। আগামী ৭ এপ্রিল সত্তা মুক্তি পেতে যাচ্ছে।

২০১৪ সালের ১৬ নভেম্বর এফডিসিতে সত্তার শুটিং শুরু হয়। শুরুতে পরিকল্পনা ছিল, ৩৫ দিনে পুরো সিনেমার কাজ শেষ করা হবে। কিন্তু নায়ক শাকিব খান ও নায়িকা পাওলি দামের শিডিউল জটিলতায় তা শেষ পর্যন্ত ঠেকে ৫৬ দিনে।সত্তা ছবিতে অনেক পরিশ্রম করেছেন পাওলি। বাংলাদেশে এর আগে ভারতীয় এই নায়িকার আরেকটি সিনেমা মনের মানুষ মুক্তি পেয়েছিল। সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিত সত্তা ছবির সব কটি গানের সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, জেমস, সামিনা চৌধুরী, মিলা, কনা, সুমী শবনম ও বাপ্পা মজুমদার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া