adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাম্পাকোর চুরি হওয়া মালপত্র গাজীপুরের ভারপ্রাপ্ত মেয়রের গোডাউন থেকে উদ্ধার

tampcoডেস্ক রিপাের্ট : টঙ্গী মডেল থানা পুলিশ গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান খান কিরনের মালিকানাধীন ‘ইউনিয়ন’ গোডাউনে অভিযান চালিয়ে টাম্পাকোর চুরি যাওয়া মালামাল জব্দ করেছে। গত ৪ অক্টােবর মঙ্গলবার রাত ৯টা থেকে দেড়টা পর্যন্ত অভিযান চালিয়ে এ মালামাল জব্দ করা হয়। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে। এর আগে সন্ধ্যা ৭টার দিকে টাম্পাকো কারখানা কর্তৃপক্ষ প্রায় তিন কোটি টাকার মালামাল চুরির ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলা করে। 
 
জানা গেছে, টাম্পাকো ফয়েলস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের পর কারখানার পরিত্যক্ত মালামাল ও বর্জ্য অপসারণকালে আইনশৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে স্থানীয় প্রভাবশালী একটি চক্র কৌশলে প্রায় তিন কোটি টাকা মূল্যের ফয়েলস রোল, তামার তার, লোহার রডসহ বিভিন্ন মূল্যবান মালামাল চুরি করে। গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো. আসাদুর রহমান খান কিরনের ইউনিয়ন গোডাউনে এগুলো লুকিয়ে রাখা হয়েছে- এমনটা জানতে পারে কারখানা কর্তৃপক্ষ।  মঙ্গলবার সন্ধ্যায় কারখানার নিরাপত্তা কর্মী মো. ওয়াজেদ আলী মোল্লা বাদী হয়ে একাধিক ব্যক্তির নামে টঙ্গী মডেল থানায় একটি মামলা দায়ের করে। 
 
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) মো. আলমগীর হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, কারখানায় উদ্ধার অভিযান চলাকালীন চোর চক্রটি কৌশলে কারখানার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার তদন্ত চলছে। মালামাল গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের গোডাউন থেকে জব্দ করা হয়েছে। এ চক্রের সাথে যারা জড়িত তদন্ত সাপেক্ষে তাদের অবশ্যই গ্রেফতার করা হবে।
 
এ বিষয়ে জানতে গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো. আসাদুর রহমান খান কিরনের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, মালামালগুলো চুরি করা হয়নি। মালামাল রাখার নির্দিষ্ট জায়গা না থাকায় আমার ইউনিয়ন গোডাউনে রাখা হয়েছিলো। বিষয়টি নিয়ে থানায় মামলা হলে অগ্নিকাণ্ডের পর কারখানায় উদ্ধার তত্পরতায় অংশ নেয়া সেনাবাহিনী এবং গাজীপুর জেলা প্রশাসনের নির্দেশে কারখানা কর্তৃপক্ষের হেফাজতে মালামালগুলো ফেরত দেয়া হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া