adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানচেস্টার ইউনাইটেড কেনার জন্য মুকেশ আম্বানিকে সমর্থকদের অনুরোধ

স্পাের্ট ডেস্ক : শুরু হয়ে গেছে ইংলিশ প্রিমিয়ার লিগ। কিন্তু দলবদল এখনও চলছে। তবে এই দলবদলের বাজারে একেবারেই যেন নিস্তেজ বিশ্বের অন্যতম ধনী ফুটবল ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। অন্যান্য দলগুলো যেখানে আগামী মওশুমের জন্য দল গুছিয়ে নিয়েছে, তখন মাত্র একজন নতুন খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করেছে রেড ডেভিলসরা।

আর এই বিষয়টিই মানতে পারছেন না সমর্থকরা। ইতোমধ্যে তারা ক্লাবের মালিকানা বদলের ডাক দিয়েছেন। আর ম্যান ইউয়ের ভারতীয় ভক্তরা তো সরাসরি রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানিকে ক্লাবটি কেনার আর্জি জানিয়েছেন। অনেকেই বিষয়টি নিয়ে টুইট করেছেন। এমনকী তৈরি হয়েছে একাধিক মিমও।

শনিবারই ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজের ইপিএল অভিযান শুরু করবে রেড ডেভিলসরা। কিন্তু এখনও পর্যন্ত একাধিক প্রথম নাম নিয়ে জল্পনা চললেও তাদের সই করাতে পারেনি ম্যান ইউ। আর এতেই চটেছেন সমর্থকরা। ইতোমধ্যে চেলসির তুলনাও টানা শুরু করেছেন অনেকে। কারণ ইতোমধ্যে ছ’জন নতুন খেলোয়াড়কে সই করিয়েছে চেলসি।

এরপরই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট হতে থাকে। তৈরি হয় মিমও। ওই পোস্টগুলোতেই কেউ কেউ আম্বানিকে ক্লাবটির শেয়ার কেনার অনুরোধ করেছেন। কেউ আবার সেখানে আম্বানির সম্পত্তির হিসেব দিয়েছেন। – আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া