adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিওনেল মেসিকে ধরে রাখতে যার পরনাই চেষ্টা চালাচ্ছে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনা সভাপতি ইওহান ল্যাপোর্তা ইতিমধ্যে মেসির বাবার সঙ্গে কথা বলেছেন।
ইএসপিএন ফুটবল লিখেছে, মেসি এবং তার বাবার সঙ্গে ল্যাপোর্তার ‘ইতিবাচক’ আলোচনা হয়েছে। কাতালান টিভি৩ নামের একটি গণমাধ্যমেও একই খবর প্রকাশিত হয়েছে। ইএসপিএন এই খবরের সত্যতা খুঁজে পেয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মেসি এবং তার বাবাকে প্রথম অনানুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে বার্সা। সেখানে আর্থিক বিষয়গুলো আরও পরিষ্কার করা হয়েছে। বার্সার সঙ্গে ৩০ জুন পর্যন্ত চুক্তি মেসির। ক্লাবের সঙ্গে তার এখনকার আলোচনা ‘খুব ইতিবাচক’ হলেও তিনি সিদ্ধান্তের কথা জানাননি। ক্লাবের স্পোর্টিং প্রজেক্টের হালচাল বুঝে সিদ্ধান্ত দেবেন।

এর আগে গত মাসে ইএসপিএন জানিয়েছিল, বার্সার বর্তমান ম্যানেজমেন্ট মেসিকে আরও দুই বছরের জন্য পেতে চায়। মেসি গত ডিসেম্বরে জানান, তিনি যুক্তরাষ্ট্রে গিয়ে খেলা উপভোগ করতে চান। এখনো সেই ইচ্ছা আছে তার। বার্সা সভাপতি মেসিকে শেষ পর্যন্ত পাঁচ বছরের প্রস্তাব দেবেন।

মেসির ঘনিষ্ঠজনেরা ইএসপিএনকে জানিয়েছেন, তিনি বার্সায় থাকতে পারলেও খুশি হবেন। তবে সেক্ষেত্রে অনেক বিষয়ে দুই পক্ষ সমঝোতায় আসতে হবে। এখানে আর্থিক বিষয় জড়িত আছে। করোনার কারণে ক্লাবের কোষাগার ধুঁকছে। মেসি বেতন কমাবেন কি না, সেটিও একটি প্রশ্ন। সব কিছুই এখন সময়ের অপেক্ষা। – ইএসপিএন

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া