adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার তুরাগে ব্যবসায়ী ‘অপহরণ’

Gevi Zyiv‡M e¨emvqx ÔAcniYÕডেস্ক রিপোর্ট : রাজধানীর তুরাগ থানা এলাকা থেকে মো. জসিম উদ্দিন (২৫) নামে এক ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।
শনিবার মধ্য রাতে তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
অপহৃত জসিম উত্তরা ৩ নম্বর সেক্টরের ঢাকা খাবার হোটেলের মালিক। পুলিশ জানায়, ৩০ এপ্রিল বুধবার সকালে তুরাগের আব্দুল্লাহপুরস্থ বেরিবাঁধ সড়ক থেকে তাকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় ওই দিন জসিমের বাবা খলিলুর রহমান উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর শুক্রবার তুরাগ থানায় একটি অপহরণ মামলা (মামলা নম্বর-২) দায়ের করেন।
শনিবার সকালে মোহাম্মদ আলী নামে অপহরণকারী পরিচয়ে জসিমের বাবা খলিলুর রহমানকে ফোন করে মুক্তিপণ হিসেবে ৭০ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণ দাবি করে।
মামলার তদন্ত কর্মকর্তা ও তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) খোকন চন্দ্র ঘোষ জানান, র‌্যাব, গোয়েন্দা ও থানা পুলিশের সমন্বয়ে দুটি টিম তাকে উদ্ধারে কাজ করছে। ইতোমধ্যে জসিমের অপহরণকারীদের স্থান শনাক্ত করা হয়েছে। তাকে জীবিত উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।
এদিকে মামলার এজহার সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯ টার দিকে নিজ হোটেলে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন জসিম। তবে দুপুর পর্যন্ত হোটেলে কিংবা বাড়িতে পৌঁছেন নি। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। সূত্র : বাংলানিউজ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া