adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আসো মামা হে’- আবার কুদ্দুস বয়াতী

kuddus-boyati-বিনোদন প্রতিবেদক : অনেক দিন ধরেই লোকগানের জনপ্রিয় গায়ক কুদ্দুস বয়াতীর কোনো হদিস ছিল না। বলা যায়, একপ্রকার তিনি ছিলেন লাইমটাইটের বাইরে। অথচ একটা সময় তার গান শুনে অনেকেই তৃপ্তির ঢেঁকুর তুলতেন।

তবে এবার এক সময়ের জনপ্রিয় এই গায়ক আবারো স্বমহিমায় দর্শক-শ্রোতাদের মাঝে হাজির হচ্ছেন। তার এই প্রত্যাবর্তনে এসেছে কিছুটা পরিবর্তন। অনেকটা হিপহপভাবেই দেখা যাবে কুদ্দুস বয়াতীকে।

আরো পরিষ্কার করে বলা যাক! ‘আসো মামা হে’ শিরোনামের একটি গান নিয়ে ফিরছেন কুদ্দুস বয়াতী। গানটিতে আধুনিক হিপহপের ফিউশন তৈরি করেছেন প্রীতম হাসান। তারা দু’জন মিলেই গেয়েছেন গানটি। এটি আবার মিউজিক ভিডিও আকারে প্রকাশ পাবে। গানটির ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। পুরান ঢাকা ও তেজগাঁওয়ে এর দৃশ্যায়ন হয়েছে।
জানা গেছে, আগামী শনিবার (৯ এপ্রিল) রাত ৯টায় গানচিল মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে কুদ্দুস বয়াতীর ‘আসো মামা হে’ গানটি প্রকাশ করা হবে। এ গানের কথাগুলো লিখেছেন সোমেশ্বর অলি।

উল্লেখ্য, ১০ বছর বয়স থেকে লোকগান ও পালাগান করছেন কুদ্দুস বয়াতী। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের হাত ধরে সংগীত ও বিনোদন অঙ্গনে পরিচিতি পান তিনি। হুমায়ূন আহমেদের নাটকে তার গাওয়া ‘এই দিন দিন নয় আরও দিন আছে’ তুমুল জনপ্রিয়তা পায়। এছাড়া কুদ্দুস বয়াতী কাজ করেছেন বেশ কয়েকটি বিজ্ঞাপনে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া