adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাবিপ্রবি প্রশাসনের মিথ্যাচারের জবাব চেয়ে মানববন্ধন

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের মিথ্যাচারের জবাবসহ বিভিন্ন দাবিতে ক্যাম্পাসে মানববন্ধন হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় ক্যাম্পাসের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এ মানববন্ধনের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগ।

মানববন্ধনে দাবিগুলো হলো- গত শুক্রবার কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের শিক্ষক রাকিব উদ্দিনকে আহতকারী দোষীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার লক্ষ্যে আইনি পদক্ষেপ, তার সুচিকিৎসার ব্যবস্থা ও প্রয়োজনীয় আর্থিক সহযোগিতা, ক্যাম্পাসে অনুমোদনহীন যান চলাচল নিষিদ্ধ এবং সকল শিক্ষক শিক্ষার্থীকে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে বিদ্যমান বিষয়সমূহ সকলকে মেনে চলতে বাধ্য করা এবং  মামলা করতে বিলম্ব, দ্রুত পদক্ষেপ গ্রহণে নির্লিপ্ততা, গাফিলতি, দায়িত্বহীনতা ও শিক্ষার্থীদের সঙ্গে প্রশাসনের মিথ্যাচারের জবাবদিহি নিশ্চিত করে সে অনুসারে দৃষ্টান্তমূলক কঠোর পদক্ষেপ নেয়া।

মানববন্ধনে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরাও অংশ নেয়।

গত শুক্রবার জুমার নামাজ শেষে বাসায় ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে বহিরাগত কয়েকজনের মোটরবাইকের ধাক্কায় গুরুতর আহত হন শাবিপ্রাবর কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের শিক্ষক রাকিব উদ্দিন। এ ঘটনায় ওই বিভাগের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ফটকে অবরোধ কর্মসূচিও পালন করেছিল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া