adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি ব্লাস্টের চেয়েও মেজর লিগ আকর্ষণীয়: গ্লেন ম্যাক্সওয়েল

স্পোর্টস ডেস্ক: কিছুদিন আগেই ওয়ার্কলোডের কথা ভেবে ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্ট দ্য হান্ড্রেড থেকে নিজের নাম সরিয়ে নিয়েছিলে গ্লেন ম্যাক্সওয়েল। তার সঙ্গে ১ লাখ ২৫ হাজার পাউন্ডের চুক্তি হয়েছিল লন্ডন স্পিরিটের। বিশ্বকাপের আগে চাপ কমাতে এই টুর্নামেন্টে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন এই অলরাউন্ডার। – ক্রিকেট ফ্রেঞ্জি

যদিও তাকে কিছুদিন আগেই ওয়ারউইকশায়ারের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্টে খেলতে দেখা গেছে। তারা টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল থেকেই বাদ পড়েছে। এই টি-টোয়েন্টি টুর্নামেন্টটিরও আয়োজক ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এই টুর্নামেন্টে খেলে বাজে অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন ম্যাক্সওয়েল।

সম্প্রতি বিবিসি রেডিওর সঙ্গে এক সাক্ষাৎকারে এই অজি অলরাউন্ডার জানিয়েছেন, টি-টোয়েন্টি ব্লাস্টের আঁটসাঁট সূচির কারণে ক্রিকেটাররা শারীরিক ও মানসিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন। এমনকি তার কাছে প্রথমবারের মতো আয়োজন হওয়া মেজর লিগ ক্রিকেটও (এমএলএস) নাকি টি-টোয়েন্টি ব্লাস্টের চেয়ে আকর্ষণীয়।

ম্যাক্সওয়েল বলেন, আমার মনে হয় মেজর লিগ ক্রিকেট চলে এসেছে এটা খুব বাজেভাবে ব্লাস্টকে প্রভাবিত করবে। যখন আপনি দুই সপ্তাহের জন্য আমেরিকায় যাওয়ার সুযোগ পাবেন, সেই তুলনায় ব্লাস্টে ১৪ ম্যাচের সূচি অনেক চাপপূর্ণ এবং এর মধ্যে আপনাকে অনেক জায়গায় ঘুরতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া