adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্টার স্পোর্টসকে যুবরাজ সিং, মাঠে ধোনি ও কোহলির সমর্থন পাইনি

স্পোর্টস ডেস্ক : ভারতের সাবেক তারকা অলরাউন্ডার যুবরাজ সিং বলেছেন, সৌরভ গাঙ্গুলির অধিনায়কত্ব আমলে ভারতীয় দলে আমি যতটা সমর্থন পেয়েছি, এখনকার বিরাট কোহলি কিংবা তার আগে টিম ইন্ডিয়ার অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দুজনের কারো কাছ থেকেই ততোটা সাহায্য পাইনি।

সম্প্রতি ‘স্পোর্টস স্টার’ এর সাংবাদিককে দেয়া এক সাক্ষাৎকারে যুবরাজ বলেন, সৌরভের সঙ্গে আমার অনেক মধুর স্মৃতি রয়েছে। যা আমি এখনও রোমন্থন করতে ভালোবাসি। বাংলার মহারাজের কাছ থেকে অনেক বেশি বন্ধুত্বপূর্ণ ব্যবহার পেতাম।

বর্তমান ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সম্পর্কে এভাবেই প্রশংসা করেন যুবি। তার কথায়, আমি এক সময় সৌরভের নেতৃত্বে খেলেছি। উনার কাছ থেকে অনেক সমর্থন পেয়েছি। তারপরে ধোনি টিম ইন্ডিয়ার দায়িত্ব গ্রহণ করেন। সৌরভ ও ধোনির মধ্যে যেকোনও একজনকে বেছে নেয়া কঠিন। তবে দাদার সঙ্গে আমার অনেক স্মৃতি আছে। কারণ, উনি আমাকে সবসময় সমর্থন করেছেন। ধোনি ও বিরাটের কাছ থেকে সেই সমর্থন পাইনি।- এনডিটিভি

যুবরাজ ২০১১ সালে ভারতের বিশ্বকাপ জয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। দুর্দান্ত অলরাউন্ড পারফরম্যান্সের জন্য টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন তিনি। এরপর ২০১৯ সালের জুনে হঠাৎ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন ৩৮ বছর বয়সী ক্রিকেটার।

অথচ ধোনির নেতৃত্বেও একজন ক্রিকেটার হিসেবে দারুণ ভূমিকা পালন করেছিলেন যুবরাজ। ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় আয়োজিত প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ অনেকটা তারই ব্যাটে ভর করে ভারতীয় ক্রিকেট দলের হাতে উঠে। -ইন্ডিয়ান এক্সপ্রেস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া