adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

KNIFEডেস্ক রিপোর্ট : জয়পুরহাটের পুলিশ লাইন স্কুলের রবিউল ইসলাম (১৬) নামে  দশম শ্রেণির এক স্কুলছাত্র  ছুরিকাঘাতে নিহত হয়েছেন। শনিবার রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রবিউলের বাড়ি জয়পুরহাট শহরের আরাফাত নগরে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২ এপ্রিল শনিবার সকালে রবিউল তাদের বাসা থেকে বের হওয়ার পর শহরের নার্সারি স্কুল এলাকায় হামলার শিকার হয়। ৫-৬ জন দুর্বৃত্ত তার পিঠে ছুরি মেরে পালিয়ে যায়। এতে রবিউল পিঠে গুরুতর জখম হলে সঙ্গে সঙ্গে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে তার মৃত্যু হয়।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের সার্জারি বিভাগের চিকিতসক ডা. রাশেদ মোবারক জুয়েল জানান, রবিউলের পিঠের বাম দিকে ছুরিকাঘাত করা হয়েছে। এতে তার কিডনিতে আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

ওসি ফরিদ হোসেন জানান, নিহতের মৃতদেহ বগুড়া থেকে নিয়ে আসার পর তার পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার কথা জানানো হয়েছে। মামলার পর বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দোষীদের আটকের চেষ্টা করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া