adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী বললেন – জয় হত্যার ষড়যন্ত্রকারীদের বিচার হবেই

hasina_111183ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে হত্যার ষড়যন্ত্রের সঙ্গে যারা জড়িত তাদের বিচার হবেই। এই বিচার না হলে ষড়যন্ত্র বন্ধ হবে না।  

৩০ এপ্রিল শনিবার বিকালে গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক সুধী সমাবেশে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। বেশ কিছু উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করতে শনিবার সকালে গোপালগঞ্জে আসেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, স্বাধীনতা যুদ্ধকালে যারা অপরাধমূলক কর্মকাণ্ড করেছে তারা কেউই বিচারের হাত থেকে রেহাই পাবে না। কোনো শক্তিই যুদ্ধাপরাধীদের বিচার ঠেকাতে পারবে না।  

এর আগে সকালে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণকেন্দ্রের উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী বলেন, প্রকাশ্যে মানুষ খুন করে সরকার উৎখাতে ব্যর্থ হয়ে বিএনপি-জামায়াত এখন বেছে বেছে গুপ্তগত্যা চালাচ্ছে। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, তারা দেশে উন্নয়ন চায় না, এটাই বাস্তবতা। তারা পারে শুধু মানুষ পোড়াতে; গুপ্তহত্যা করতে। হত্যা আর ধ্বংস ছাড়া তারা আর কিছুই করে না-জানে না। জাতির পিতার নেতৃত্বে আওয়ামী লীগ স্বাধীনতা এনে দিয়েছে, আমরাই দেশে উন্নয়ন করেছি-করছি।

বিএনপি-জামায়াত পদ্মা সেতু নিয়ে যদি ষড়যন্ত্র না করতো তবে এ সেতুর কাজ এতোদিনে আরও এগিয়ে যেতো বলেও জানান প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগের লক্ষ্য দেশের সুষম উন্নয়ন এমন মন্তব্য করে তিনি বলেন, দুর্নীতি করে ভাগ্য গড়তে আসিনি। রাজনীতি করছি নিজের ভাগ্য উন্নয়নের জন্য নয়, মানুষের কল্যাণে।

তিনি আরও বলেন, এ দেশের মানুষের জন্য আমার বাবা-মা-ভাই-বোন সবাই জীবন দিয়ে গেছেন। আমি সব হারিয়েছি, আমার তো আর হারাবার কিছু নেই। চাওয়া-পাওয়ার কিছু নেই। এখন এদেশের মানুষের জন্য কিছু করতে চাই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া