adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইটিভির সাবেক চেয়ারম্যান সালাম ৩ দিনের রিমান্ডে

a_105138_0ডেস্ক রিপোর্ট : ভুয়া বিল-ভাউচারের মাধ্যমে একুশ টিভির অর্থ আত্মসাতের মামলায় প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান আব্দুস সালামের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
১০ মার্চ বৃহস্পতিবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট খুরশিদ আলমের আদালতে হাজির করে আব্দুস সালামের ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত ২ মার্চ রাজধানীর তেজগাঁও থানায় দুদকের উপ-পরিচালক শামসুল আলম বাদী হয়ে মামলাটি করেন।
মামলার এজাহারে বলা হয়, একুশে টিভির চেয়ারম্যানের দায়িত্বে থাকাকালে প্রতিষ্ঠানের প্রায় ৩৪ কোটি টাকা আত্মসাত করেন আব্দুস সালাম। একুশে টিভির বিজনেস প্রমোশন ও বিনোদনসহ বিভিন্ন খাতে ভুয়া বিল দেখিয়ে ওই অর্থ আত্মসাত করা হয়।
রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় করা একটি পর্নোগ্রাফি মামলায় ২০১৫ সালের ৬ জানুয়ারি গ্রেপ্তার হন আব্দুস সালাম। এরপর থেকে তিনি কারাগারে আছেন।
২০১৫ সালের ৮ জানুয়ারি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে প্রধান আসামি করে করা একটি রাষ্ট্রদ্রোহের মামলারও আসামি তিনি।
উল্লেখ্য, আব্দুস সালাম কারাগারে থাকাকালীন গত বছরের ৮ অক্টোবর নিলামে একুশে টেলিভিশন লিমিটেডের শেয়ার, ট্রেডমার্ক, সার্ভিস মার্ক ও লোগোসহ মালিকানা কিনে নেয় এস আলম গ্রুপ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া