adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাড্ডার ট্রিপল মার্ডার : ফারুক ও নূর ৩ দিনের রিমান্ডে

Badda-3-mader-thereport24নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মধ্যবাড্ডার ট্রিপল মার্ডারের ঘটনায় গ্রেফতার ফারুক মিলন ও নূর মোহাম্মদকে তিন দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।
সোমবার ফারুক মিলন ও নূর মোহাম্মদকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক ফজলুল হক। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমান প্রত্যেকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ভাটারা ও বাড্ডা থানা এলাকায় রবিবার রাতে অভিযান চালিয়ে হত্যার ‘পরিকল্পনাকারী’ ফারুক মিলন ও ‘কিলিং মিশনে’ অংশে নেওয়া নূর মোহাম্মদকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। নূর মোহাম্মদের গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচরে। তিনি বাড্ডা এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। ফারুক মিলন বাড্ডা এলাকার স্থায়ী বাসিন্দা।
প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মধ্যবাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় বসে আলোচনার সময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে গুরুতর আহত হন ঢাকা মহানগর উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. মাহবুবুর রহমান গামা এবং তার সঙ্গে থাকা ৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা শামসু মোল্লা ও স্থানীয় ক্লিনিকের ম্যানেজার ফিরোজ আহমেদ মানিক। হাসপাতালে নেওয়ার পর দু’জনকে মৃত ঘোষণা করেন চিকিতসকরা। পরদিন গামাও মারা যান।
এ ঘটনায় শনিবার রাত ১২টার দিকে গামার বাবা মো. মতিউর রহমান বাদী হয়ে ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে বাড্ডা থানায় হত্যা মামলা করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া